× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১২ আগস্ট ২০২০, বুধবার

আক্রান্ত ৩৮৫

দেশ বিদেশ

| ১৪ জুন ২০২০, রবিবার, ৮:০৬

মৌলভীবাজারে ১৪
স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে: মৌলভীবাজারে নতুন করে আরো ১৩ জন  ও পুরাতন ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে পুলিশ সদস্য ও স্বাস্থ্যকর্মী রয়েছেন। এ নিয়ে এ পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯১ জন।
ফুলবাড়ীতে ৪
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে নতুন করে ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার দুপুরে তাদের রিপোর্ট করোনা পজেটিভ আসে। বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শামসুর নাহার জানান, আক্রান্ত ৪ জন হচ্ছেন  শিমুলবাড়ী মোসা. খাদিজা খাতুন (২৫),  ফুলবাড়ী হাসপাতালের স্বপ্না রানী (৩২), বিশ্বনাথ সরকার (৪৫) ও কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী গ্রামের  মো. আবুবক্কর সিদ্দিকের স্ত্রী  মোসা. মাহামুদা বেগম (৪২)। তারা সকলে নিজ বাড়িতে অবস্থান করে চিকিৎসাসেবা নিচ্ছেন।
ঝিনাইদহে ৮২
ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে নতুন করে ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে ঝিনাইদহে ৮২ জন আক্রান্ত হলেন।
শনিবার কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে ঝিনাইদহ জেলার ৮৪ জনের করোনা নমুনার ফলাফল প্রকাশ করা হয়।
কিশোরগঞ্জ ১৫
স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে: কারো কোনোরকম করোনা উপসর্গ ছাড়াই কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক কিরণ শংকর হালদার ও তার গানম্যানসহ জেলা জজ আদালতের ১৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।
পাকুন্দিয়ায় ১
পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বেড়েই চলছে স্বাস্থ্যকর্মীদের করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। নতুন করে আরো একজন স্বাস্থ্যকর্মীর করোনা ভাইরাস পজিটিভ এসেছে। শনিবার দুপুরে এমনটি জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জমির মো. হাসিবুস ছাত্তার।
মির্জাগঞ্জে ৩
মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জে পুলিশ সদস্যসহ নতুন করে আরো ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তরা হলেন- উপজেলার কাঠালতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (৫৫), সুবিদখালী গ্রামের সোবাহান মৃধার ছেলে (৫০) ও ঝাটিবুনিয়া গ্রামের হারুন সিকদারের স্ত্রী (৫৫)। এ নিয়ে মোটা আক্রান্তের সংখ্যা ৭, মৃত ১ জন।
নীলফামারীতে ২৩৫
নীলফামারী প্রতিনিধি: সংক্রমণ বেড়েই চলেছে। পাগলাঘোড়ার ন্যায় লাফিয়ে লাফিয়ে বাড়া সংক্রমণের রাশ এখনই টানতে না পারলে নীলফামারীর মানুষের কপালে যে, ভয়ানক সুনামি অপেক্ষা করেছে তা বলাই বাহুল্য।
শরণখোলায় ৪
শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি: শরণখোলায় আরো ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এদের বাড়ি উপজেলার রাজাপুর ও উত্তর খোন্তাকাটা গ্রামে।
মৌলভীবাজারে ১৩
মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে নতুন করে আরো ১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে পুলিশ সদস্য ও স্বাস্থ্যকর্মীও আছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তেরর সংখ্যা দাঁড়াল ১৯১ জন। মৌলভীবাজার সিভিল সার্জন ডা. তৌহীদ আহমদ বলেন, ঢাকা থেকে শনিবার এই তথ্য জানানো হয়েছে। আরো বেশকিছু নমুনার রিপোর্টের অপেক্ষা করছি আমরা।
কাউখালীতে ১
কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি: পিরোজপুুরের কাউখালীতে এক নারীর করোনা শনাক্ত। তার বাড়ি কাউখালীর উপজেলার সদর ইউনিয়নের মুক্তারকাঠী গ্রামে। পিরোজপুরের সিভিল সার্জন ইউসুফ হাসনাত জাকি বিষয়টি নিশ্চিত করছেন। আক্রান্ত নারী উপজেলার মুক্তারকাঠী গ্রামের বাসিন্দা।
খুলনায় ১৩
স্টাফ রিপোর্টার, খুলনা থেকে: খুলনায় কোভিড-১৯ ভাইরাসে যে ১৩ জন চিকিৎসক আক্রান্ত হয়েছেন, তারা কেউই নূরনগরে করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসক হিসেবে দায়িত্ব পালন করেননি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর