× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১০ আগস্ট ২০২০, সোমবার

বাবার নির্দেশে শ্রদ্ধা কাপুরের শুটিংয়ে যাওয়া মানা

ভারত

কলকাতা প্রতিনিধি | ১৪ জুন ২০২০, রবিবার, ১১:৩৬

ভারতে শিথিল করা হয়েছে লকডাউন। আনলক পর্বও শুরু হয়েছে। এরই মধ্যে বলিউডে শুটিং শুরু হয়েছে। কিন্তু মেয়ে শ্রদ্ধা কাপুরকে শুটিংয়ে যেতে মানা করে দিয়েছেন বাবা শক্তি কাপুর। তিনি এই মুহূর্তে শুটিং শুরু করার সিদ্ধান্তে একেবারেই খুশি নন। মেয়ে শ্রদ্ধা কাপুরকে কোনওভাবেই এই মুহূর্তে বাইরে বেরিয়ে শ্যুটিং করার অনুমতি দিচ্ছেন না শক্তি কাপুর। শক্তি কাপুরের মতে, কাজ অবশ্যই ভীষণ প্রয়োজনীয়। তাই বলে কারও জীবনের বিনিময়ে নয়।
বর্তমানে যা অবস্থা, তাতে বাইরে বেরুনো উচিত নয়। বাইরে বেরিয়ে কাজ করে হাসপাতালে বিল মেটানোর চেয়ে ঘরে চুপচাপ বসে থাকাই শ্রেয় বলেও মন্তব্য করেছেন বলিউডের এই অভিনেতা। তাঁর মতে, কাজের তুলনায় নিজের সন্তানদের জীবন ও নিরাপত্তা তাঁর কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ। পাশাপাশি তিনি ক্ষোভের সঙ্গে বলেছেন, কোভিড ১৯-এ কেউ আক্রান্ত হলে তাঁর চিকিৎসার জন্য হাসপাতালগুলি যেন হা করে বসে রয়েছে। মানুষের সুবিধা অসুবিধার কথা না ভেবেই বেসরকারি হাসপাতালগুলি মানুষকে লুটেপুটে নিচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর