× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১০ আগস্ট ২০২০, সোমবার

বলিউডে সুশান্তের আত্মহত্যা নিয়ে চলচ্চিত্র তৈরির ঘোষণা

ভারত

কলকাতা প্রতিনিধি | ২০ জুন ২০২০, শনিবার, ১১:৪০

তরুণ উজ্জ্বল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নিয়ে বলিউডে তোলপাড় চলছে। অনেক তাবড় তাবড় অভিনেতা, প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে মামলা হয়েছে। চলছে পুলিশি তদন্তও। কিন্তু দুর্ভাগ্যজনক সেই ঘটনার পাঁচদিনের মাথাতেই সুশান্তর আত্মহত্যা নিয়ে বলিউডে চলচ্চিত্র তৈরির ঘোষণা করেছেন পরিচালক বিজয় শেখর গুপ্তা। চলচ্চিত্রের নাম দেওয়া হয়েছে,  ”সুইসাইড অর মার্ডার ?” চলচ্চিত্রটির ফার্স্ট লুকও সামনে এনেছেন পরিচালক। জানা গিয়েছে, সুশান্তের জীবন নিয়েই তৈরি হবে এই চলচ্চিত্রটি। ম্ম্বুই মিররকে বিজয় শেখর জানিয়েছেন, এই চলচ্চিত্রের মাধ্যমে তিনি বলিউডের অন্ধকার দিকটা তুলে ধরতে চান। এই গ্ল্যামার দুনিয়ায় অভিনেতাদের স্ট্রাগলের কথা বলবে এই চলচ্চিত্র।
চলচ্চিত্রের পোস্টারে দেখা যাচ্ছে ‘সুইসাইড অর মার্ডার ?’ নামের সঙ্গে ট্যাগলাইন হিসাবে রয়েছে, একজন তারকা হারিয়ে গেল। টুইটারে সেই পোস্টার শেয়ার করে হ্যাশট্যাগে সুশান্ত সিং রাজপুতের নামও যোগ করেছেন বিজয় শেখর। এই চলচ্চিত্রের সৃজনশীল পরিচালক ও প্রযোজকের ভূমিকায় থাকছেন তিনি। পরিচালনার দায়িত্বভার সামলাবেন শমীক মৌলিক। মুম্বই মিররকে পরিচালক আরও জানিয়েছে, আমি এই চলচ্চিত্রটি তৈরি করছি কারণ এই ইন্ডাস্ট্রির কিছু বড় তারকা ও প্রযোজনা সংস্থার একচেটিয়া আধিপত্য তুলে ধরা। বাইরের ছেলেমেয়েরা ট্যালেন্ট থাকা সত্ত্বেও লবিবাজির শিকার হয়, যা ইন্ডাস্ট্রির ভিতর রয়েছে। বিনোদ শেখর বলেছেন, সুশান্তের সঙ্গে যে অন্যায়গুলো হয়েছে আমার চলচ্চিত্রে সেই সবকিছু ধরা পড়বে । ছেলেটাকে ওর জীবন শেষ করে দিতে বাধ্য করা হয়েছে। পর পর অনেক ছবি থেকে ওকে বাদ দেওয়া হয়েছে।
 
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর