× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১০ আগস্ট ২০২০, সোমবার

শামির অবসাদের কথাকে মিথ্যাচার বললেন স্ত্রী হাসিন জাহান

ভারত

কলকাতা প্রতিনিধি | ২০ জুন ২০২০, শনিবার, ১১:৪২

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার প্রসঙ্গে নিজের মানসিক অবস্থা নিয়ে মুখ খুলেছিলেন ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামি। আর এটা শুনেই তেড়েফুড়ে জ্বলে উঠেছেন তার স্ত্রী মডেল হাসিন জাহান। শামি ও হাসিনের মধ্যে ব্শে কিছুুদিন ধরেই সম্পর্কের তিক্ততা চলছে। মডেল হাসিন শামি ও তার পরিবারের বিরুদ্ধে মানসিক ও শারিরীক নির্যাতনের অভিযোগে মামলাও করেছেন। মানসিক অবসাদের প্রসঙ্গে শামি বলেছেন, একাধিকবার আত্মহত্যা করার কথা মাথায় এসেছিল তাঁর। তবে আমার ক্ষেত্রে আমার পরিবার মানসিক অবসাদ থেকে বেরিয়ে আসতে সাহায্য করেছে। আমার যথাযথ যতœ নিয়েছে এবং পালটা লড়াইয়ের প্রেরণা জুগিয়েছে। সেই সময়ে আমার সঙ্গে সারাক্ষণ পরিবারের কেউ না কেউ উপস্থিত থাকত।
আমাকে কখনও একা থাকতে দেয়নি আমার পরিবার। শামি বর্তমানে উত্তরপ্রদেশে তাঁর পরিবারের সঙ্গে থাকছেন। অন্যদিকে হাসিন জাহান সন্তান নিয়ে কলকাতায় রয়েছেন্। শামির আত্মহত্যার ভাবনা প্রসঙ্গে একটি সংবাদপত্রের সাংবাদিককে হাসিন বলেছেন, শামির মতো ব্যক্তি কখনও আত্মহত্যার কথা ভাবতে পারে না। সবটাই ওর প্রচারের আলোয় থাকার প্রচেষ্টা। হাসিন আরও দাবি করেছেন, শামির মতো ক্রিমিনাল মানসিকতার মানুষরা কখনও এসব ভাবতে পারে না। যাঁর কোনও অনুশোচনা নেই, আত্মসম্মান নেই, সে কেন আত্মহত্যার কথা ভাববে। সবটাই ওর প্রচারে থাকার চেষ্টা। সহানুভুতি কুড়ানোর চালাকি। সুশান্ত সিংকে শামি নিজের বন্ধু  জানানোরও তীব্র প্রতিবাদ করে হাসিন কলেছেন, সুশান্ত সিং রাজপুতকে নিজের বন্ধু বলছে শামি। এটা পুরোপুরি মিথ্যা কথা। বলিউডে ওর কোনও বন্ধু নেই। ও শুধু নিজের ভাবমূর্তি ফিরে পাওয়ার চেষ্টা করছে মাত্র। নাহলে জাতীয় দলের একটা ক্রিকেটার রাস্তায় দাঁড়িয়ে মানুষকে জল বিস্কুট দিয়ে প্রচার পেতে চায়। ওর গ্রামে অনেক গরিব মানুষ রয়েছে। মানুষের সেবা করতে চাইলে তাদের পাশে দাঁড়াক। তাদের জন্য হাসপাতাল গড়ে দিক। বাচ্চাদের পড়াশোনার দায়িত্ব নিক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর