× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

তৈরি নন স্বাগতা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৭ জুন ২০২০, শনিবার, ৬:৫৮

ছোট পর্দার জনপ্রিয় মডেল-অভিনেত্রী স্বাগতা। আসছে ঈদের কোনো নাটকে এবার তাকে দেখা যাবে না বলে জানিয়েছেন। কারণ আপাতত তিনি কোনো শুটিংয়ে অংশ নিচ্ছেন না। এমনকি আগামী ঈদের আগে তিনি ক্যামেরার সামনে না দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। এ বিষয়ে স্বাগতা বলেন, ক্যারিয়ারে অনেক ঈদে তো কাজ করেছি। এবার একটি ঈদে না হয় কাজ থেকে দূরে থাকলাম। আমি এখন শুটিং করার জন্য তৈরি নই। করোনা পরিস্থিতি ভালোর দিকে গেলেই ক্যামেরার সামনে দাঁড়ানোর বিষয়টি ভাববো।
তবে আমার মনে হয় না ঈদের আগে পরিস্থিতি ভালো হবে। কারণ প্রতিদিনই অবস্থা খারাপের দিকে যাচ্ছে। এদিকে ১লা জুন থেকে ছোট পর্দার শুটিং শুরু হয়েছে। এরইমধ্যে অনেক তারকা ঈদের নাটক নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। আবার কেউ কেউ এই সময়ে শুটিং করা নিরাপদ মনে করছেন না। টিভি নাটকের বাইরে স্বাগতা উপস্থাপনাও করেন। বাংলাভিশনে চলচ্চিত্র বিষয়ক অনুষ্ঠান ‘সোনালী দিনের রূপালী গল্প’ অনুষ্ঠানটি নিয়মিত উপস্থাপনা করছেন তিনি। এখন এটির খবর কী? উত্তরে তিনি বলেন, এটি নিয়মিত প্রচার হচ্ছে। তবে এখন নতুন পর্বের শুটিং করছি না। চলচ্চিত্র বিষয়ক এই অনুষ্ঠানটির জন্য দর্শকের কাছ থেকে বেশ প্রশংসা পাই। এদিকে মুক্তির অপেক্ষায় আছে এই গ্ল্যামার কন্যার একটি চলচ্চিত্র। নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’ শিরোনামের এ চলচ্চিত্রে অন্য এক স্বাগতাকে আবিষ্কার করা যাবে। প্রায় ছয় বছর পর চলচ্চিত্রে কাজ করে দারুণ উচ্ছ্বসিত এই অভিনেত্রী। ছবিটি নিয়ে ‘শত্রু শত্রু খেলা’খ্যাত অভিনেত্রী বলেন, আতিক ভাইয়ের সঙ্গে আগে নাটকে কাজ করেছি। নির্মাতা হিসেবে তিনি এক কথায় দারুণ। এই চলচ্চিত্রে কাজের অভিজ্ঞতাও ভালো। এক কথায় বলতে পারি, ছবিটিতে আমাকে দর্শকরা নতুনভাবে দেখতে পাবেন। ২০০৭ সালে প্রয়াত নায়ক মান্নার বিপরীতে ‘শত্রু শত্রু খেলা’ চলচ্চিত্রে প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করেন তিনি। এই ছবিতে আরো ছিলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। সেই সময় ছবিটি বাণিজ্যিকভাবে দারুণ সাড়া ফেলে। স্বাগতার মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি হলো কাজী হায়াতের ‘অশান্ত মন’। এটিতে তিনি অভিনয় করেন কাজী মারুফের বিপরীতে। তবে ২০১৪ সালে ‘সূচনা রেখার দিকে’ শিরোনামের একটি ছবির শুটিং শেষ করেন তিনি। কিন্তু বিভিন্ন কারণে ছবিটি এখনো মুক্তি পায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর