× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১২ আগস্ট ২০২০, বুধবার

ঝিনাইদহে গৃহবধূর নগ্ন ভিডিও করে চাঁদা দাবি, ৪ যুবক গ্রেপ্তার

দেশ বিদেশ

ঝিনাইদহ প্রতিনিধি | ২৭ জুন ২০২০, শনিবার, ৮:১৬

ঝিনাইদহ শহরের চাকলাপাড়ার এক গৃহবধূকে তার কর্মচারীর সঙ্গে নগ্ন অবস্থায় ভিডিও ধারণ করে চাঁদা দাবি করার অভিযোগ ঝিনাইদহ ডিবি পুলিশ ৪ বখাটেকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে- মহিষাকুন্ডু গ্রামের হারুন মুন্সির ছেলে সানি মুন্সি, একই পাড়ার ইছাহাক আলীর ছেলে শাওন, নুরুল আমিনের ছেলে মারুফ বিল্লাহ ও চাকলাপাড়ার রুস্তম আলীর ছেলে সোহান। ডিবি পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে হরিণাকুন্ডু উপজেলার ফলসি গ্রামের এক ব্যবসায়ী চাকলাপাড়ায় জনৈক মিঠুর ভাড়া বাড়িতে বসবাস করেন। গত বৃহস্পতিবার তার কর্মচারী ইমন হোসেন বাজার নিয়ে বাসায় প্রবেশ করলে আগে থেকেই ওঁৎ পেতে থাকা বখাটে সনি, শাওন, মারুফ ও সোহান জোরপূর্বক বাড়িতে প্রবেশ করে কর্মচারীর সঙ্গে গৃহকর্তার স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে। এ সময় চার দুর্বৃত্ত ওই গৃহবধূর সঙ্গে কর্মচারী ইমনকে খারাপ কাজ করার জন্য মারধর করে। রাজি না হলে বখাটেরা নিজেরাই ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে। গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করার পর দুর্বৃত্তরা মোটা অঙ্কের চাঁদা দাবি করে। নিরুপায় হয়ে ওই গৃহবধূর স্বামী পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন।
পুলিশ সুপার হাসানুজ্জামানের তৎক্ষণাৎ নির্দেশে ডিবি পুলিশ অভিযুক্ত ওই চার যুবককে গ্রেপ্তার ও তাদের কাছ থেকে অশ্লীল ভিডিও এবং চারটি মোবাইল ফোন জব্দ করেছে। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় শুক্রবার একটি মামলা হয়েছে।   

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর