× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

এদের চিহ্নিত করা প্রয়োজন - নাজিয়া হক অর্ষা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৭ জুন ২০২০, শনিবার, ৯:১১

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। চলতি সময়ে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত হচ্ছেন তিনি। ওয়েব সিরিজ 'বুমেরাং' দিয়েই আলোচনায় আসেন তিনি। একইভাবে এ সিরিজের কিছু আপত্তিকর দৃশ্যের জন্য হয়েছেন ব্যাপক সমালোচিত। তবে এই সময়ে এই বিষয়টি নিয়ে আর কোনো কথা বলতে চান না বলে জানান অর্ষা। তিনি বলেন, আমরা বিদেশি কন্টেন্ট অবলীলায় দেখতে পারি। কিন্তু নিজের দেশের কিছু হলেই সমালোচনার ঝড় তুলি। ওয়েব সিরিজটি নামিয়ে দেওয়া হয়েছে।
সুতরাং এ নিয়ে আর নতুন কিছু বলার নেই। আমি প্রশ্ন রাখতে চাই যারা সোশ্যাল মিডিয়ায় আমাদেরকে নিয়ে বাজে মন্তব্য করেন তারা আসলে কতটা ঠিক? গেল কদিন ধরেই বরেণ্য সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ম্যাডামকে নিয়েও এরা বাজে মন্তব্য করতে ছাড়েনি। আমি মনে করি এদের চিহ্নিত করা প্রয়োজন। অর্ষা নিজেকে কেমন ভাবে পর্দায় উপস্থাপন করতে চান? উত্তরে তিনি বলেন, গেল কয়েক বছর শুনে আসছি গতানুগতিক কাজ করছি। আমিও এমন কাজ করে করে বোরিং হয়ে পড়েছি। তাই সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করবো। করোনা ভাইরাসের কারণে ৭২ দিন টিভি নাটকের শুটিং বন্ধ ছিলো। ১লা জুন থেকে আবারও শুটিং শুরু হয়েছে। এরইমধ্যে অনেক তারকা ঈদের নাটকে ব্যস্ত হয়ে পড়েছেন। অর্ষা কি শুটিং শুরু করেছেন? উত্তরে তিনি বলেন, আমি এখনো শুটিং করছি না। এই মাসে শুটিংয়ের কোনো শিডিউল রাখিনি। আমাদের পরিস্থিতি খারাপের দিকে যাচ্ছে। এখন শুটিং করার কথা ভাবছি না। তবে কি ঈদের কোনো নাটকে আপনাকে দেখা যাবে না? তিনি বলেন, আগামী মাসে শুটিং করার পরিকল্পনা আছে। সেই সময়ে ঈদের কিছু কাজ করবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
রেজওয়ান
২৭ জুন ২০২০, শনিবার, ৭:৫৪

এইসব নোংরা নাট্যকর্মীদেরই চিহ্নিত করা প্রয়োজন

Shafiq Haider
২৭ জুন ২০২০, শনিবার, ৫:২৭

আমি তিনজনের কমেন্ট পড়ে বুঝতে পারলাম, আমাদের রুচিবোধ এখনও উন্নত আছে। সাহসী অভিনয়ের নামে পর্ণ নাটক এদেশের মানুষ গ্রহন করবে না। আপনারা গুটিকয়েক তথাকথিত নাট্য নির্মাতা/কর্মী এদেশের নাট্য শিল্পকে কলঙ্কিত করলেন। বাংলাদেশের চলচ্চিত্র একারণেই ধ্বংস হয়েছে আর নাট্য শিল্প এখন ধ্বংসের দ্বারপ্রান্তে।

Xubayer Aziz
২৭ জুন ২০২০, শনিবার, ৪:২৯

সমালোচিত ওয়েবসিরিজ গুলো সম্পর্কে সকল শ্রেণির মানুষের মতামত ও মন্তব্য পড়ে শুনে ও জেনে বুঝলাম এখনও আমাদের বাঙালি ঐতিহ্য, সংস্কৃতি, সামাজিক মূল্যবোধ বিদ্যমান আছে। বিশ্বের সঙ্গে সবকিছুতেই তাল মেলানো তথাকথিত কিছু নির্মাতা, অভিনেতা এবং অভিনেত্রী বাদে। এর সাথে কঠিন একটি উপলব্ধি ও হল, এগিয়ে যাওয়া সময় ও বিশ্বমানের দোহাই দিয়ে আমাদের দেশের অভিনেতা, অভিনেত্রীরা সুযোগ পেলে কতদূর পর্যন্ত নামতে পারে। দৃঢ় বিশ্বাস সুযোগ তৈরি করে দিলে এরা এদের "সাহসী অভিনয়"! দিয়ে সারা বিশ্বকে হার মানাত।

Hossain
২৬ জুন ২০২০, শুক্রবার, ৮:৫৪

আপু সমালোচকরা অনেক তাদের চিহ্নিত করা অনেক কঠিন। আপনারদের মত যারা পর্ণছবি করতে চায় তারা গুটি কয়েক।তাই আপনারদের চিহ্নিত করা ভালো।

Reazul Islam
২৭ জুন ২০২০, শনিবার, ৯:২৩

অভিনেত্রী নাজিয়া হক অর্ষা আপনার কথায় মনে হয় আপনারা কিছু অভিনেত, অভিনেত্রিরা দেশে পর্ণ সিনেমা বানাতে অনুমতি চান?অনুমতির কি প্রয়োজন আপনারা তো শুরু করে দিয়েছেন।আর বিদেশি নোংরা কন্টেন্ট অবলীলায় আপনাদের মত নোংরা লোকে দেখে,সবাই না।

অন্যান্য খবর