× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

চাঁদপুরে একদিনে রেকর্ড ১৩১ জনের করোনা শনাক্ত

করোনা আপডেট

চাঁদপুর প্রতিনিধি | ২৭ জুন ২০২০, শনিবার, ১১:১৩

চাঁদপুরে একদিনে রেকর্ড সর্বোচ্চ ১৩১জনের করোনা শনাক্ত হয়েছে গত ২৪ ঘন্টায়। এর মধ্যে চাঁদপুর সদরের ৩৭ জন, হাইমচরের ২১, মতলব উত্তরের ২৫ জন, হাজীগঞ্জের ১৫ জন, ফরিদগঞ্জের ১৩ জন, শাহরাস্তির ৬জন, মতলব দক্ষিণে ১০জন ও কচুয়ার ৪ জন রয়েছেন। মৃত বেড়ে হলো ৫৩জন।
সিভিল সার্জন অফিস সূত্রে এসব এসব তথ্য জানানো হয়েছে। সূত্র জানায়, প্রথম দফায় ১৯৯টি ও দ্বিতীয় দফায় ৮১টি ও তৃতীয় দফায় ১০০ টি রিপোর্ট আসে। একদিনে মোট রিপোর্ট এসেছে ৩৮০টি। যা এ যাবৎ কালের মধ্যে সর্বোচ্চ। এর মধ্যে ১৩১ টি রিপোর্ট করোনা পজেটিভ। বাকীগুলো নেগেটিভ।
এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৮০০ জন। মৃত বেড়ে হলো ৫৩জন।
চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ৮০০ জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৩০৬জন, শাহরাস্তিতে ৯৩জন, মতলব দক্ষিণে ৮৪ জন, হাজীগঞ্জে ৮৩ জন, ফরিদগঞ্জে ৭৮জন, হাইমচরে ৬১জন, মতলব উত্তরে ৬১ জন ও কচুয়ায় ৩৪জন।
জেলায় মোট ৫৩জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : হাজীগঞ্জে ১৪জন, চাঁদপুর সদরে ১৪জন, ফরিদগঞ্জে ৬জন, মতলব উত্তরে ৮জন, কচুয়ায় ৫জন, শাহরাস্তিতে ৪জন ও মতলব দক্ষিণে ২ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর