× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

বিড়ম্বনায় শ্রাবন্তী

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৭ জুন ২০২০, শনিবার, ১২:০২

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি সোশ্যাল মিডিয়াতে বেশ সরব। নিজের সার্বিক পরিস্থিতি ভক্তদের সঙ্গে শেয়ার করেন থাকেন তিনি। পাশাপাশি টিকটকে মজার সব ভিডিও পোস্ট করেন। নিজে আনন্দে থাকতে ও ভক্তদের আনন্দে রাখতে পছন্দ করেন এই নায়িকা।
সম্প্রতি তার অ্যাপার্টমেন্টের একজন করোনায় আক্রান্ত হয়েছিলে বলে জানান এই নায়িকা। এবার আর এক দুঃসংবাদ নিয়ে হাজির হয়েছেন। ভুয়া ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিয়ে বিড়ম্বনায় পড়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি। তার নামে ফেসবুকে পেইজ খুলে মানুষের কাছে থেকে টাকা হাতিয়ে নিচ্ছে কে বা কারা।
শ্রাবন্তী তার ভেরিফায়েড ফেসবুক পেজে ইনস্টাগ্রামের একটি স্ক্রিনশট পোস্ট করে লিখেন, বেনামী এক ব্যক্তি আমার নামে এই পেজটি ব্যবহার করে অর্থ আয়ের চেষ্টা করছে। যাকে আমি চিনি না।
ইনস্টাগ্রামের এই পেজের বিরুদ্ধে রিপোর্ট করার জন্য সবাইকে অনুরোধ করছি।
পেজটি থেকে নানা কারণ ব্যাখ্যা করে অর্থ চাইছেন ওই ব্যক্তি। আপনাদের কারো কোনো ক্ষতি হোক, তা চাই না। এই পেজ থেকে কোনোরকম ক্ষতি হলে জালিয়াতির জন্য আমি দায়ী নই। আমার কোনো ফ্যানপেজ নেই। সবাইকে অনুরোধ করব, ইনস্টাগ্রামের এই পেজটি আনফলো করুন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর