× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

জেরিনের প্রশ্ন

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৮ জুন ২০২০, রবিবার, ৭:৩৯

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বেশকিছু প্রশ্নের মুখোমুখি দাঁড় করিয়েছে বি-টাউনকে। তারকাদের অনেকেই একে ঘিরে তাদের মতামত তুলে ধরছেন। বলিউড অভিনেত্রী জেরিন খানও এবার কথা বললেন এই বিষয় নিয়ে। সবার প্রশ্ন যেখানে ‘কেন’ শব্দটির মাধ্যমে শুরু হয়েছিল, সেখানে ঘটনার নেপথ্যের কারণ বুঝতে চেয়েছেন  জেরিন। এ নায়িকা বেশ কয়েকটি বিষয়ের ওপর আলোকপাত করেছেন, যা পুরো বিনোদন অঙ্গনকে আলোড়িত করেছে। টুইটারে করা পোস্টে বেশকিছু প্রশ্ন তুলেছেন জেরিন। তিনি  পোস্টে লিখেন, আমার মাথায় বেশকিছু ‘কেন’ ঘুরপাক খাচ্ছে। নিজের মূল্য দুনিয়াকে  বোঝাতে কেন একজনকে মরতে হবে? মৃত্যুর পর একজন ব্যক্তির  যেভাবে প্রশংসা করা হয়, বেঁচে থাকা অবস্থায় কেন করা হয় না সেভাবে? যার ব্যক্তিগত জীবন সম্পর্কে যেখানে কারো কোনো ধারণা  নেই, সেখানে তার মৃত্যুর পর সবার কেন মন্তব্য ও মতামত দিতে হবে? কাউকে মানসিকভাবে অসুস্থ বলার মতো প্রতিভাবান কেন হতে হবে? জেরিনের যুক্তিসঙ্গত এসব প্রশ্নের সঙ্গে একাত্মতা ঘোষণা করেছেন বেশির ভাগ নেটিজেন।
বলছেন, এতদিনে কেউ সত্য কথাগুলো তুলে ধরলো। আবার অনেকে বলেছেন, এভাবে আগে কেউ ভাবেননি। জেরিন অনেকের চোখ খুলে দিয়েছেন এসব প্রশ্নের মাধ্যমে। কেউ কেউ আবার বলেছেন, জেরিন নিজেও স্ট্রাগল করেছেন অনেক। কিন্তু মানসিকভাবে খুব শক্ত তিনি। তার পোস্টেও সেই বিষয়টি স্পষ্ট হয়ে গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর