× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

এখন কাজ করাটা নিরাপদ মনে করছি না -বিপাশা কবির

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৮ জুন ২০২০, রবিবার, ৮:৫২

গত কয়েক মাস ধরেই করোনা ভাইরাসের কারণে স্থবির হয়ে আছে শোবিজ অঙ্গন। যদিও এরইমধ্যে অনেকে কাজ শুরু করেছেন সিনেমা ও নাটকের। তবে বেশিরভাগই এখন কাজ করতে চাইছেন না নিরাপত্তার কথা ভেবে। তাদের কাতারেই রযেছেন চলতি প্রজন্মের আইটেম কন্যা ও চিত্রনায়িকা বিপাশা কবির। গত কয়েক মাস খুব জরুরি প্রযোজন ছাড়া বের হননি তিনি। এমনকি এই সমযে কাজ করতেও নারাজ তিনি। এ বিষয়ে বিপাশা কবির বলেন, প্রতিদিনই দেশে করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। এ অবস্থায় বাইরে বের হওয়াটা খুবই রিস্কি।
অনেকেই হয়তো কাজ শুরু করেছেন। কিন্তু আমি নিজের ও পরিবারের সুরক্ষার কথা চিন্তা করে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছি। এখন কাজ করাটা নিরাপদ মনে করছি না। পরিস্থিতি আরো ভালো হলে কাজ নিয়ে ভাববো। এদিকে এখন বাসায় সময় কিভাবে কাটছে জানতে চাইলে বিপাশা কবির বলেন, বাসায় বিভিন্নভাবে সময় কাটছে। নামাজ পড়ছি। টুকটাক কাজ করছি। সবার সঙ্গে ফোনে কথা বলছি। খবর নিচ্ছি। নেটফ্লিক্স দেখছি। এভাবেই কেটে যাচ্ছে সময়। তবে শুটিংটাকে মিস করি। সবশেষ লকডাউনের আগে কাজ করেছিলাম। এরমধ্যে বেশ কিছু ওয়েব সিরিজে কাজের প্রস্তাব এসেছে, কিন্তু এখনই কাজ করতে চাই না আমি। অপেক্ষায় আছি সুন্দর সময়ের। দোয়া করছি যেন এই পরিস্থিতি দ্রুতই কেটে যায়। কারন সবার অনেক ক্ষতি হয়ে গেলো এই করোনায়। আক্রান্ত ও মারা তো যাচ্ছেই। পাশাপাশি অনেকেই সহায় সম্বলহীন হয়ে পড়েছেন। ঢাকাও ছাড়ছেন অনেক মানুষ। এসব দেখে ভালো লাগে না। সত্যি মন খুব খারাপ হয়ে যায়। এই সময়ে যতটুকু সম্ভব এসব অসহায় মানুষের পাশে দাড়াতে হবে। আমি নিজের মতো করে চেষ্টা করেছি। সাবাইকে অনুরোধ করবো নি¤œ আয়ের মানুষদের পাশে দাড়াতে। কারণ সবার সহযোগীতায় ভালো থাকতে পারে আপনার পাশের মানুষটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর