× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সিলেটে আরও ১৪৮ জন করোনা রোগী শনাক্ত

করোনা আপডেট

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ২৮ জুন ২০২০, রবিবার, ৯:০১

সিলেটে নতুন করে আরো ১৪৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। শনিবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ৫৬৪ জনের নমুনা পরীক্ষার পর এই রোগীরা শনাক্ত হন। এর সধ্যে সবচেয়ে বেশি ১১০ জন নতুন রোগী শনাক্ত হয়েছেন সিলেট জেলায়।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানিয়েছেন- ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ৩৭৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১০৭ জনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের মধ্যে ১০১ জন হচ্ছে সিলেট জেলার। এদিকে- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪১ জনের করোনা পজেটিভ আসে।
আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জের ৩২ জন আর সিলেটের ৯ জন। নতুন ১৪৮ জনসহ সিলেট বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৪২০৬ জন। এর মধ্যে সিলেট জেলার ২২৯০ জন, সুনামগঞ্জে ৯৬১ জন, মৌলভীবাজারে ৪১৮ ও হবিগঞ্জে ৫৩৭ জন রয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর