× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

ফের বিতর্কে স্বস্তিকা

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৮ জুন ২০২০, রবিবার, ৩:০৩

ফের বিতর্কের কেন্দ্রে স্বস্তিকা মুখোপাধ্যায়। যার মূলে আত্মহত্যা নিয়ে তার একটি মন্তব্য। সুশান্ত সিং রাজপুত আত্মঘাতী হওয়ার পরে গোটা দেশে এই বিষয়ে বিতর্ক এখন তুঙ্গে। এই পরিপ্রেক্ষিতে স্বস্তিকার সেই মন্তব্য কোনো কোনো সংবাদ মাধ্যমে প্রকাশ পাওয়ায় নিন্দার ঝড় উঠেছে নেটাগরিকদের মধ্যে। যদিও স্বস্তিকার দাবি সুশান্ত সিং রাজপুতের এই অপমৃত্যুকে কেন্দ্র করে তিনি এ ধরনের কোনো মন্তব্যই করেননি। এবং এরই পাশপাশি জড়িয়ে গিয়েছে শ্রীলেখা মিত্রের নামও। স্বস্তিকার কোন মন্তব্যকে ঘিরে এত বিতর্ক? দিন দু’য়েক আগে সংবাদমাধ্যমের একাংশে স্বস্তিকাকে নিয়ে একটি খবর প্রকাশিত হয়। যার শিরোনামে লেখা, ‘সুইসাইড আজকাল একটা ফ্যাশন হয়ে গিয়েছে, কটাক্ষ স্বস্তিকার।
ভাইরালের যুগে তা ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। এর পরেই নিন্দার ঝড় ওঠে। যখন চারিদিকে মানসিক অবসাদ নিয়ে এত লেখালেখি, এত আলোচনা তখন এক জন পাবলিক ফিগার হয়ে এমনটা কী করে বলতে পারলেন তিনি? প্রশ্ন নেটাগরিকদের। শুধু নেটাগরিকরাই বা কেন, আর এক অভিনেত্রী শ্রীলেখা মিত্রও এ রকমই এক লিঙ্ক শেয়ার করে স্বস্তিকাকে খানিক ঠুকেই বলেছেন, ‘বাহ’! শ্রীলেখার সেই শেয়ার করা লিঙ্কে জমা হচ্ছিল কমেন্টের পাহাড়। স্বস্তিকার নিন্দায় ভরে উঠছিল ফেসবুকের দেওয়াল। কেউ কেউ আবার মৃত্যুকামনাও করেছেন তার। কিন্তু আদপে কি কথাগুলি বলেছেন স্বস্তিকা? আত্মহত্যা নিয়ে করেছেন কটাক্ষ? ভিডিও শেয়ার করে অভিনেত্রী বলছেন, অনেকেই বলছেন আমি যাতে মরে যাই। যে পোর্টালটি আমার ছবি দিয়ে, আমার কোড হিসেবে একটি লাইন চালিয়ে দিয়েছেন তারা কি প্রমাণ দেখাতে পারবেন, আমার সঙ্গে তাদের নিউজ পোর্টালের সুশান্তের মৃত্যু, আত্মহত্যা নিয়ে কোনো রকম কথা হয়েছে কিনা? দেখাতে পারবে কোনো হোয়াটসঅ্যাপ চ্যাট বা ফোন রেকর্ডিং? আমাকে ঘৃণা করার আগে খবরের সত্যতা বিচার করুন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর