× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

সালমানের বার্তা

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৯ জুন ২০২০, সোমবার, ৭:১৯

বলিউড তারকাদের বডি ফিটনেসের কথা আসলে প্রথমেই যার নাম আসবে তিনি হলেন সুপারস্টার সালমান খান। নিয়মিত জিমে যান। ঘাম ঝরিয়ে ফেরেন নিজ কক্ষে। অবশ্য সালমান যেখানেই থাকুন না  কেন, জিম সরঞ্জামের আয়োজন থাকেই। সেটা শুটিং সেটে হোক, অথবা প্যানভেলের খামারবাড়িতে। সম্প্রতি সাল্লু নিজের ওয়ার্কআউট সেশনের একটি ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। মাথায় পট্টি বাঁধা শার্টলেস সালমানকে দেখে চোখ কপালে তুলেছেন  নেটিজেনরা। কে বলবে সালমানের বয়স ৫৪।
বয়সকে হার মানিয়েছেন এ তারকা। এরইমধ্যে এ ছবির মাধ্যমে প্রশংসায় ভাসছেন তিনি। ভাইরালও হয়ে গেছে ছবিটি। ছবিতে নিজের বাইসেপ ও সিক্স-প্যাক অ্যাবস দেখিয়েছেন সালমান খান। ক্যাপশনে লিখেছেন, সবে ওয়ার্কআউট শেষ করলাম। পোস্ট দেওয়ার সঙ্গে সঙ্গে  নেটিজেনরা হুমড়ি খেয়ে পড়েন। মন্তব্য-ঘর উপচে পড়েছে নানা মধুর ভাষ্যে। ছবিটিতে লাইক পড়েছে ১৮ লাখের বেশি। সালমান খান ফিটনেস সচেতন। এই ছবির মাধ্যমে লকডাউনেও ৫৪ বছরের সালমান ভক্তদের ফিট ও হেলদি থাকার বার্তা দিয়েছেন। অবশ্য পৃথিবীজুড়ে তার ফিটনেসের প্রশংসা রয়েছে। অনেকের প্রেরণা তিনি। সালমান খানকে সর্বশেষ সোনাক্ষি সিনহার সঙ্গে ‘দাবাং থ্রি’ ছবিতে দেখা গেছে। আগামীতে তাকে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে দিশা পাটানির সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে। এ ছাড়া তার ঝুলিতে রয়েছে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবিটি। আর লকডাউনে সালমান নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন নিজের গাওয়া দু’টি গানের ভিডিও। এরইমধ্যে গান দু’টি প্রশংসিত হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
AK07
১ জুলাই ২০২০, বুধবার, ১০:১৯

Super hit songs. boss

অন্যান্য খবর