× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

ঈশিতার ‘না’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৯ জুন ২০২০, সোমবার, ৭:১৯

জনপ্রিয় মডেল-অভিনেত্রী ঈশিতা। এক সময়ে ছোট পর্দায় নিয়মিত কাজ করতেন। এখন বছরে হাতেগোনা নাটকে অভিনয় করেন। তাও গল্প ও চরিত্র পছন্দ হলেই। তারই ধারাবাহিকতায় সর্বশেষ চলতি বছরের শুরুতে একটি নাটকে কাজ করেছেন। এটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। এই নাটকে ঈশিতা জুটি বেঁধেছেন চলতি সময়ের জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর সঙ্গে। আসছে ঈদে নাম চূড়ান্ত না হওয়া এই নাটকটি প্রচার হবে।
ঈশিতা বলেন, চলতি বছরে এই একটি নাটকেই কাজ করেছি। এখন আর আগের মতো কাজ করা হয় না। আমাকে আমার সংসার ও ছেলেকেও সময় দিতে হয়। অভিনয়কে ভালোবাসি বলেই এখনো গল্প ও চরিত্র পছন্দ হলে দুই/একটি কাজ চেষ্টা করি। ঈশিতার এই করোনার সময়টা কেমন কাটছে? উত্তরে তিনি বলেন, মাঝে কয়েকদিন আমার মা অসুস্থ ছিলেন। তাকে নিয়ে ব্যস্ত ছিলাম। তবে এখন ঘরেই থাকছি। কোথাও বের হচ্ছি না। ঘরে থাকাই নিরাপদ মনে করি। ঈদের জন্য কয়েকটি নাটকের স্ক্রিপ্ট পেয়েছি। সবাইকে না করে দিয়েছি। এই পরিস্থিতিতে আমার পক্ষে শুটিং করা সম্ভব না। অভিনয়ের বাইরে এই অভিনেত্রী গানও করেন। বছরের শুরুতে ‘আবার এলো যে সন্ধ্যা’- শিরোনামের গানটি কাভার করেন তিনি। এটি শ্রোতাদের কাছে প্রশংসিত হয়। এদিকে নতুন দু’টি গানেও কণ্ঠ দিয়ে রেখেছেন বলে জানান। গান দু’টি লিখেছেন সোহেল আরমান। সুর ও সংগীত পরিচালনা করেছেন অদিত। সময়-সুযোগ করে নতুন গান দু’টি প্রকাশ করবেন তিনি। এই অভিনেত্রী বর্তমান সময়ের অভিনেত্রীদের নিয়েও কথা বলেন। তার ভাষ্য- এখন অনেকেই দেখি অভিনয় করে। এদের মধ্যে আমি  মেহজাবিনের ফ্যান। তার নাটক দেখা হয়। অনেক সময় আমি নিজেই ইউটিউবে সার্চ দিয়ে তার নাটক খুঁজে দেখি। তাকে নিশোর সঙ্গে বেশি ভালো লাগে। ঈশানা একইসাথে শবনম ফারিয়া ও তানজিন তিশার অভিনয়ও ভালো লাগে বলে জানান। দীর্ঘ সময় শোবিজে আছেন। আপনার সহকর্মীদের মধ্যে কে আপনার ভালো বন্ধু? উত্তরে তিনি বলেন, শোবিজে তারিন আমার বেস্ট ফ্রেন্ড। আমরা অনেক সময় গভীর রাতেও কথা বলি। যে কোনো বিষয় আমরা একে-অপরের সঙ্গে শেয়ার করি। ঈশিতা তার নিজেকে নিয়েও কথা বলেন। তার ভাষ্য, অভিনেত্রী হিসেবে আমি নিজেকে দশে আট নম্বর দিবো। এছাড়া আমি সব সময় চেষ্টা করেছি আমার সঙ্গে যায় এমন চরিত্রে কাজ করতে। সমপ্রতি বাংলাদেশি শিল্পীদের ওয়েব সিরিজে আপত্তিকর দৃশ্য নিয়ে সমালোচনা চলছে। এ প্রসঙ্গে ঈশিতার মন্তব্য কী? তিনি বলেন, আমার এগুলো দেখা হয়নি। শুনেছি দু’টো ওয়েব সিরিজ নামিয়ে দেয়া হয়েছে। সত্যি বলতে না দেখে আমি মন্তব্য করতে চাই না। তবে একজন শিল্পীকে এটা বিশ্বাস রাখতে হবে তার ভালো কাজগুলোই তাকে বাঁচিয়ে রাখবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর