× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

উষ্ণতা ছড়াচ্ছেন এষা

বিনোদন

বিনোদন ডেস্ক | ৩০ জুন ২০২০, মঙ্গলবার, ৭:৫৬

বলিউড অভিনেত্রী এষা গুপ্তা ইতিমধ্যেই বিভিন্ন ছবিতে অভিনয়ের মাধ্যমে নিজের সেক্সসিম্বল ইমেজ প্রতিষ্ঠা করেছেন। প্রতিটি ছবিতেই আবেদনময়ী এ নায়িকাকে দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শক। শুধু কি সিনেমায়! সামাজিক যোগাযোগমাধ্যমেও ঝড় তুলতে পারদর্শী এ নায়িকা। হ্যাক হবার পর চলতি মাসের শুরুতেই ইন্সটাগ্রাম আইডি ফিরে পেয়েছেন এষা। আর ফিরে পাওয়ার পর পরই বিভিন্ন খোলামেলা ছবির মাধ্যমে উষ্ণতার পারদ চড়াচ্ছেন তিনি। গত কয়েক দিনে ব্যাপক খোলামেলা হয়ে বিভিন্ন পোজের ছবি পোষ্ট করছেন তিনি ইন্সটাগ্রামে। এর মাধ্যমে ইন্সটাগ্রাম ভক্তদের মাঝে উষ্ণতা ছড়াচ্ছেন তিনি। এর আগে টুইটারে একের পর এক আপত্তিকর ছবি পোষ্ট করায় এষার একাউন্ট সাময়িকভাবে বন্ধ করেছিলো টুইটার কতৃপক্ষ।
এরপর আইডি ফিরে পেতে বেগ পেতে হয়েছে তার। তবে এবার ইন্সটাগ্রামে ফের অর্ধনগ্ন ছবি পোষ্টের প্রতিযোগীতায় যেন মেতেছেন তিনি। এ বিষয়ে সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যমকে এষা বলেন, অনেকেই আমার ছবি নিয়ে সমালোচনা করেন। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে। এটা আমার জীবন। আমি যেভাবে ইচ্ছে পরিচালিত করবো। আমি স্বাধীন দেশে বসবাস করি। আমার ব্যাক্তিগত স্বাধীনতা বলেও কিছু আছে। আমি আমার ইচ্ছেমতো ছবি পোষ্ট করবো। এতে কার কি বলার থাকতে পারে! যারা সমালোচনা করছেন, তাদের আমি পাত্তা দেই না। আমি আমার মতো চলতে পছন্দ করি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর