× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

বিব্রত পপি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৩০ জুন ২০২০, মঙ্গলবার, ৭:৫৬

চলতি করোনার এই পরিস্থিতিতে চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি রয়েছেন তার গ্রামের বাড়ি খুলনাতে। লকডাউনের আগেই সেখানে চলে যান তিনি। এখনও সেখানেই অবস্থান করছেন। করোনা পরিস্থিতির উন্নতি হলে ঢাকা ফিরবেন বলে জানিয়েছেন তিনি। তবে খুলনায় বসেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব এ নায়িকা। নিজের আপডেট ও মনের কথা প্রায়ই তিনি শেয়ার করছেন ফেসবুকে। তবে এই ফেসবুক নিয়েই বেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ নায়িকা। অসংখ্য আইডি পপির নাম ও ছবি দিয়ে খোলা হয়েছে।
সেসবের মাধ্যমে পপি ভক্তরা বিভ্রান্তও হচ্ছেন। সম্প্রতি সে বিষয়টি নিয়ে তিনি কথা বলেছেন মানবজমিনের সঙ্গে। পপি বলেন, আমি সবাইকে সতর্কবার্তা ফেসবুকে দিয়েছি। আমার নামে অসংখ্য ফেসবুক আইডি ও পেজ খোলা হয়েছে। সেসব আইডি থেকে অনাকাঙ্খিত ঘটনাও হয়তো ঘটছে। কিছু কিছু কানেও এসেছে আমার। আমি পরিস্কার করে বলতে চাই এই একটি আইডিই কেবল আমার। বাকী আইডি ও পেজের বিরুদ্ধে রিপোর্ট করুন। যদি তাতেও কাজ না হয় আমি আইনের আশ্রয় নিতে বাধ্য হবো। কারণ এটা আমার জন্য বিব্রতকর। আমি চাই না আমার কোনো ভক্ত-দর্শক বিভ্রান্ত হোক, প্রতারিত হোক। এদিকে পপি বর্তমানে খুলনায় বেশ ভালো সময় কাটাচ্ছেন। তবে সাম্প্রতিক সময়ে তার পাশের বাসায় করোনা সনাক্ত হয়েছে। সে কারণে খানিকটা ভয়েও আছেন বলে জানান পপি। এ বিষয়ে তিনি বলেন, আব্বু-আম্মুসহ আমাদের পরিবারে বয়স্ক মানুষজন রয়েছেন। তাদের নিয়েই বেশি চিন্তা হচ্ছে। আমরা সবাই সুরক্ষিত থাকার চেষ্টা করছি। সবাই দোয়া করবেন। এদিকে চলতি সময়ে সিনেমা নিয়ে পপি বলেন, আসলে করোনা সব কিছু উলোট পালোট করে দিয়েছে। আমারও শুটিং শুরুর কথা ছিলো নতুন ছবির। কিন্তু সেটা হচ্ছে না। এই তিন মাসে অনেক পিছিয়ে গেছে প্রতিটি ইন্ডাস্ট্রি। সিনেমাও বাদ যায়নি। তবে করোনা পরিস্থিতি ঠিক হবে সবার সহযোগিতায় আবার আমাদের সিনেমা ইন্ডাস্ট্রি ঘুরে দাড়াবে সেই প্রত্যাশা রাখি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর