× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১২ আগস্ট ২০২০, বুধবার

আশুলিয়ায় যাত্রীবেশী ডাকাত দলের ৪ সদস্য আটক

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ৩০ জুন ২০২০, মঙ্গলবার, ৮:১০

সাভারের আশুলিয়ায় যাত্রীবেশে একটি মাইক্রোবাসে ডাকাতির চেষ্টার ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। গতকাল দুপুরে ডাকাত সদস্যদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক নুরুল হুদা ভূঁইয়া। এর আগে রোববার গভীর রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে ডাকাতির চেষ্টার সময় তাদেরকে আটক করে আশুলিয়া থানা পুলিশ। আটককৃত ডাকাত দলের সদস্যরা হলো মো. সোহেল (৪০), মকবুল হোসেন (৩৫), সিহাব (১৮) ও শাকিল (৩০)। মাইক্রোবাসের চালক বেলায়েত হোসেন জানান, কাজলা পরিবহনের ব্যানারে তিনি রাজধানী থেকে দেশের বিভিন্নস্থানে মাইক্রোবাসে সংবাদপত্র পৌঁছে দেন। প্রতিদিনের মতো রোববার রাতেও পত্রিকা নিয়ে ঢাকা থেকে বগুড়ার উদ্দেশে রওনা হন। রাত ১২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল বাসস্ট্যান্ডে পৌঁছলে পাঁচ ব্যক্তি তাদের বগুড়ায় পৌঁছে দেয়ার কথা বলেন।
এ সময় কাজলা পরিবহনের বাইপাইল কাউন্টারের স্টাফরা ওই পাঁচজনের কাছে লুকানো রামদা ও ছুরি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। এ সময় পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে চারজনকে আটক করতে পারলেও একজন কৌশলে পালিয়ে যায়। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা ভূঁইয়া জানান, ডাকাতি চেষ্টার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রথমে তিন ডাকাতকে আটক করি। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী আরো একজনকে আটক করা হয়। ধারণা করা হচ্ছে আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ডাকাত দলের সদস্যরা স্বীকার করেছে তারা দীর্ঘদিন ধরে সাভার, আশুলিয়া ও ধামরাই এলাকার বিভিন্ন স্থানে ছিনতাই ও ডাকাতি করে আসছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর