× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

মেয়ের কথা ভেবে অন্তরঙ্গ দৃশ্য ছেড়েছেন অভিষেক

বিনোদন

বিনোদন ডেস্ক | ৩০ জুন ২০২০, মঙ্গলবার, ১১:১৬

বলিউড অভিনেতা অভিষেক বচ্চনকে প্রায়ই তার কন্যা আরাধ্যার সঙ্গে খুনসুটিতে মেতে উঠতে দেখা যায়। আরাধ্যার সঙ্গে যে তার রসায়ন বেশ চমৎকার, তা স্পষ্ট। অভিষেক বচ্চন সম্প্রতি জানিয়েছেন, আরাধ্যার জন্মের পর তিনি চলচ্চিত্রে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় না করার সিদ্ধান্ত নেন। আর এ কারণে বেশ কয়েকটি ছবির কাজ হারিয়েছেন। তিনি এও জানান, তার সিনেমা দেখে সন্তান বিব্রত হোক, এমনটি চান না। এ কারণেই এ ছাড়। সম্প্রতি একটি সাক্ষাৎকার অভিষেক জানান, আরাধ্যা আছে বলেই আট বছর ধরে তিনি চলচ্চিত্রে ধরন বদলেছেন। বলেন, আমি জানি, একটি জিনিস পাল্টে গেছে।
কিছু চলচ্চিত্র ও দৃশ্য রয়েছে, যা আমি আর করতে স্বাচ্ছন্দ্যবোধ করি না।
স্পষ্ট করে অভিষেক বলেন, আমি এমন কিছু করতে চাই না, যাতে আমার মেয়ে বিব্রত হয়ে আমাকে প্রশ্ন করে, কী হচ্ছে এসব? অভিষেক আরো বলেন, আমি এর জন্য আনন্দিত। কেননা, রোমান্টিক দৃশ্য করতে আমি খুব অস্বস্তিতে ভুগছিলাম। সুতরাং আমি কোনো অন্তরঙ্গ দৃশ্য করতে স্বাচ্ছন্দ্যবোধ করি না, আর আমি করতেও চাই না।
অভিষেক জানান, তিনি একটি শর্তনামা তৈরি করেছেন। কোনো ছবিতে স্বাক্ষরের আগে তিনি পরিচালককে জানিয়ে দেন, নায়িকার সঙ্গে শারীরিক ঘনিষ্ঠতার কোনো দৃশ্য সেখানে থাকলে তিনি তাতে অভিনয় করবেন না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
alauddin
৩০ জুন ২০২০, মঙ্গলবার, ৬:১১

Congratulation Very good deciosion.

অন্যান্য খবর