× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

প্রথমবার নাবিলা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১ জুলাই ২০২০, বুধবার, ৮:৩০

প্রথমবারের মতো একটি মুঠোফোন প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মডেল হলেন মডেল-অভিনেত্রী নাবিলা ইসলাম। শরাফ আহমেদ জীবনের পরিচালনায় বাংলালিংকের বিজ্ঞাপনের মাধ্যমে তিনি কাজে ফিরেছেন। এর আগে এই পরিচালকের নির্দেশনায় আরো তিনটি বিজ্ঞাপনে কাজ করেছেন এ অভিনেত্রী। নতুন করে এবার মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের কাজ করলেন তিনি। নাবিলা বলেন, শুটিংয়ে মাস্ক, হ্যান্ড গ্লাভস বাধ্যতামূলক ছিল। অনেকে পিপিই পরে কাজ করেছেন। আমিও নিরাপদে শুটিং করেছি। এবারই প্রথম মুঠোফোন সেবাদানকারী কোম্পানির সঙ্গে কাজ করলাম।
গল্পের ধারণা দিতে চাই না। তাহলে মজাটাই চলে যাবে। শিগগিরই বিজ্ঞাপনটি প্রচারে আসবে। আমার বিশ্বাস এটি দর্শকদের অনেক ভালো লাগবে। এদিকে ১লা জুন থেকে অনেক শিল্পী নাটকের শুটিং শুরু করলেও নাবিলা  কোনো নাটকে কাজ করেননি। তিনি জানালেন, তার ইচ্ছে আছে শিগগিরই কাজের মাধ্যমে তিনি নিয়মিত আবার শুটিং শুরু করবেন। একটি সিরিয়ালসহ কয়েকটি এক ঘণ্টার নাটকের শিডিউল দিয়ে রেখেছেন বলে জানান এই গ্ল্যামারকন্যা। লকডাউনে ঘরবন্দি থেকে নাবিলা তার উপলব্ধির কথাও বলেন। তার ভাষ্য, যে কোনো ভাইরাস কিংবা রোগ এলে সঙ্গে সঙ্গে চলে যায় না। করোনা বিশ্বের সবখানেই ছড়িয়ে পড়েছে এবং এর কোনো প্রতিষেধক এখন পর্যন্ত নেই, এটা নিয়েই আমাদের চলতে হবে। তবে সুরক্ষা মেনে চলতে হবে। এটাই ‘নিউ নরমাল লাইফ’। যতটুকু সম্ভব দূরত্ব বজায় রেখে ও সাবধানে থেকে কাজ করতে হবে। এদিকে নাবিলা নিজের পরিকল্পনা প্রসঙ্গে বলেন, সত্যি বলতে ভালো কাজের প্রতি দুর্বলতা আমার সব সময়ই। গতানুগতিক কাজ করতে চাই না। অভিনেত্রী হিসেবে নিজেকে মেলে ধরার সুযোগ থাকে এমন চরিত্রে কাজ করতে চাই। পরিকল্পনা তাই একটাই। খুব ভালো গল্প ও চরিত্রে কাজ করে যাওয়া। এমন চরিত্রে কাজ করতে চাই যেটা মানুষ অনেক দিন মনে রাখবেন। এমন কাজের অপেক্ষাতেই থাকি আসলে সব সময়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর