× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

কুমিল্লায় করোনায় মৃত্যু বেড়ে ১০০

করোনা আপডেট

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | ৩০ জুন ২০২০, মঙ্গলবার, ১১:০৬

কুমিল্লায় রেড জোন, লকডাউন ও সাধারণ ছুটি ঘোষণা করেও থামানো যাচ্ছে না করোনার আক্রান্ত। মঙ্গলবার বিকেল দিকে জেলা স্বাস্থ্য বিভাগ থেকে সরবরাহকৃত তথ্যে নতুন করে আরও ১৯৯ জনের করোনা পজিটিভ হওয়ার খবর দেয়া হয়েছে।
এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ৫০০ জনে। এছাড়া শুধু সরকারি তথ্য মতে নতুন করে আরও ছয়জনের মৃত্যুর মধ্য দিয়ে এ সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০০ জনে। নতুন আক্রান্তদের মধ্যে ৯০ জনই মহানগরীতে। বিকেলে এসব তথ্য জানান কুমিল্লার সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান।
সিভিল সার্জন আরও জানান, করোনা পরীক্ষায় মঙ্গলবার বিকেল পর্যন্ত প্রাপ্ত ৯৪৭টি রিপোর্টের মধ্যে নতুন করে ১৯৯ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। বর্তমানে নগরীর চারটি ওয়ার্ডে চলছে লকডাউন, সেই নগরীতেই নতুন সংক্রমণ ৯০ জন।
এছাড়া আদর্শ সদরে ৯, লাকসামে ১৭, চৌদ্দগ্রামে ২০, লালমাই ৪, দাউদকান্দি ৫, হোমনা ৩, বুড়িচং ৪, মনোহরগঞ্জ ৪, নাঙ্গলকোটে ১৩, বরুড়ায় ১০, ব্রাহ্মণপাড়ায় ২, মুরাদনগরে ৫, দেবিদ্বার ৯, সদর দক্ষিণ ২ এবং তিতাস ও মেঘনা উপজেলায় একজন করে পজিটিভ ব্যক্তি রয়েছেন।
এছাড়া মঙ্গলবার বিকেল পর্যন্ত প্রাপ্ত রিপোর্ট অনুসারে করোনা পজিটিভ হওয়া মৃত ছয়জনের মধ্যে লাকসাম, সদর দক্ষিণ, মুরাদনগর, চৌদ্দগ্রাম ও মনোগঞ্জের একজন করে ব্যক্তি রয়েছেন। লাকসাম ব্যতীত অপর পাঁচ ব্যক্তিই কুমেক হাসপাতালের করোনা ইউনিটে মারা গেছেন। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০০।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর