× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

সিলেটে আরো ৮৮ জন করোনা আক্রান্ত

করোনা আপডেট

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ৩০ জুন ২০২০, মঙ্গলবার, ১১:৫৭

সিলেটে এক দিনে ৮৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। মঙ্গলবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পরীক্ষার পর এই রোগীরা শনাক্ত হন। আক্রান্তদের মধ্যে অধিকাংশ রোগীই হচ্ছে সিলেট নগর এলাকার বাসিন্দা।
সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় জানিয়েছেন- আজ ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৭২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। শনাক্তরা সিলেট জেলার বাসিন্দা। আক্রান্তদের মধ্যে সিলেট সিটি করপোরেশন ও সদর উপজেলার ৫৮ জন। এ নিয়ে সিলেট জেলায় করোনা রোগী শনাক্ত হয়েছেন ২ হাজার ৫৫৫৮ জন।
এদিকে- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়।
পরীক্ষায় ২৬ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ১৬ জন ও সুনামগঞ্জের ১০ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগের চার জেলায় করোনাক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ৫৬০ জনে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর