× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১২ আগস্ট ২০২০, বুধবার

কোচকে ভালই ‘জবাব’ দিচ্ছেন রোনালদো-দিবালা

খেলা

স্পোর্টস ডেস্ক | ১ জুলাই ২০২০, বুধবার, ৬:৪০

করোনা-পরবর্তী ফুটবল ফেরার পর ইতালিয়ান কাপে নাপোলির কাছে হেরে শিরোপাবঞ্চিত হয় জুভেন্টাস। তখন দলটির কোচ মাউরিসিও সারি ক্রিস্টিয়ানো রোনালদো-পাওলো দিবালাদের ফিটনেস নিয়ে প্রশ্ন তোলেন। ফাইনাল হারের দায় চাপিয়ে দেন ফুটবলারদের ঘাড়ে। কোচের সমালোচনার জবাবটা বল পায়েই দিচ্ছেন রোনালদো-দিবালা। মঙ্গলবার রাতে ইতালিয়ান সিরি আ’য় জেনোয়াকে ৩-১ গোলে হারিয়েছে জুভেন্টাস। একটি করে গোল রোনালদো, দিবালা ও ডগলাস কস্তার। নাপোলির কাছে ফাইনালে হারের পর ডগলাস কস্তারও কড়া সমালোচনা করেন জুভেন্টাস কোচ। ২৯ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত করল টানা নবম শিরোপা জয়ের দৌড়ে থাকা জুভেন্টাস।
সমান ম্যাচে দুই থাকা লাজিওর ঝুলিতে রয়েছে ৬৮ পয়েন্ট।

সিরি আ ফেরার পর টানা তিন ম্যাচ জিতল জুভেন্টাস। এর সবগুলোতেই গোলের দেখা পেয়েছেন রোনালদো ও দিবালা। শেষ ৩ ম্যাচে রোনালদো ৩ গোল ও ২ অ্যাসিস্ট এবং দিবালাও সমান ৩ গোল করেছেন। অ্যাসিস্ট করেছেন একটি।

জেনোয়ার মাঠে গোল করে রোনালদো সিরি আ’র চলমান আসরে সংখ্যাটাকে নিয়ে গেলেন ২৪-এ। আর দিবালা ছুঁলেন দুই অঙ্ক (১০ গোল)।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর