× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১২ আগস্ট ২০২০, বুধবার

করোনামুক্ত নাজমুল ও তার পরিবার

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১ জুলাই ২০২০, বুধবার, ৩:০৬



করোনামুক্ত হয়েছেন জাতীয় দলের স্পিনার নাজমুল ইসলাম অপু। আক্রান্তের ৯ দিন পর গত পরশু আবারও করোনা পরীক্ষা করিয়েছিলেন তিনি। গতকাল সকালে পরীক্ষার ফল জানতে পেরেছেন তিনি করোনা মুক্ত। শুধু তিনিই নন, তার বাবা-মায়ের করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে।
বেশ কয়েকদিন ঠা-া, জ্বর, ও শরীরে ব্যথা অনুভব করার পর গত ২৪শে জুন নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতালে পরীক্ষার জন্য নিজের নমুনা দিয়ে আসেন অপু। তিনদিন বাদে অর্থাৎ ২৭শে জুন জানতে পারেন, তার শরীরে করোনার উপস্থিতি আছে। এরপর বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন বাঁহাতি এই স্পিনার। নারায়ণগঞ্জের বন্দরে নিজ বাসায় আইসোলেশনে থাকা  অপু করোনা মুক্তির পর বলেন, গত কিছুদিন সুস্থ অনুভব করলেও করোনা রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত স্বস্তি পাচ্ছিলাম না। করোনা থেকে মুক্তির পর কেমন লাগছে এটা প্রকাশ করতে পারছি না।
এতদিন কী রকম হতাশ ছিলাম, কী হবে বা কী হচ্ছে এসব চিন্তা থেকে মুক্তি পাওয়ার যে আনন্দ সেটা বলে বোঝাতে পারবো না।’
গতকাল দ্বিতীয়বার করোনা পরীক্ষা করিয়েছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের পরিবারের সদস্যরা। তামিমের বড় ভাই সাবেক ওপেনার নাফিস ইকবাল, তার মা নুসরাত ইকবাল খান ও দুই সন্তান প্রায় সুস্থ হয়ে উঠেছেন। করোনা পরীক্ষায় ভালো ফলাফলের অপেক্ষায় আছেন তারা। এছাড়া এখনো দ্বিতীয়বার করোনা পরীক্ষা না করলেও ভালো আছেন বাংলাদেশের ক্রিকেটের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর