× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

বিপাকে স্বরা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১ জুলাই ২০২০, বুধবার, ৩:৫৫

বিপাকে পড়েছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। বলিউডে স্বজনপোষণ ইস্যুতে কোণঠাসা করণ জোহরের পাশে দাঁড়িয়ে বিপাকে পড়লেন তিনি। যার জেরে অভিনেত্রীকে একহাত নিলেন কঙ্গনা রানাউত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই করণ জোহরের উপর ফুঁসে উঠেছেন নেটজনতার একাংশ। তাকে নিয়ে বিতর্কের জল এতদূর গড়িয়েছে যে ‘কফি উইথ করণ’ চ্যাট শোয়ের ভবিষ্যৎও এখন অন্ধকারে! ঠিক এই পরিস্থিতিতেই কেউ যখন করণকে সমর্থন জানিয়ে মুখ খোলেননি, তখন একমাত্র স্বরা দাঁড়ালেন কোণঠাসা করণের পাশে। স্বরার বক্তব্য, করণকে মোটেই এভাবে আক্রমণ করা ঠিক নয়! স্বজনপোষণ নিয়ে এত বিতর্কের পরও কিন্তু দাঁতে দাঁত চেপে, চোয়াল শক্ত রেখেছেন করণ। কফি উইথ করণ-এর একটা পর্বও সরাননি এখনো। নেপোটিজম নিয়ে এত বিতর্কের পর চাইলেই কিন্তু ও এই কাজটা করতে পারতেন! তবে করেননি।
অন্তত এটা মেনে নেওয়া উচিত সবার। স্বরার এই মন্তব্যের পরই ময়দানে নেমে পড়েন কঙ্গনা। কোরো রকম রাখঢাক না করেই অভিনেত্রী বলেন, স্বরা চালাকির একটা সীমা আছে। ভুলে যেও না আমি নিজেও ওই শোয়ের অতিথি ছিলাম একজন সুপারস্টার হিসেবে। আর করণ সঞ্চালক হিসেবে যথেষ্ট পারিশ্রমিকের বিনিময়ে শো সঞ্চালনা করে। কাজেই কফি উইথ করণ-এর পর্ব তুলে নেওয়া হবে কি হবে না! সেটা পুরোপুরি চ্যানেলের উপর নির্ভর করে। প্রসঙ্গত স্বরা এবং কঙ্গনা এই দুজনেই কিন্তু নিজের প্রচেষ্টায় বলিউডে পায়ের তলার মাটি শক্ত করেছেন। কারো কোনো গডফাদার নেই ইন্ডাস্ট্রিতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর