× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

গাজীপুরে নতুন ৮৮ জনসহ মোট আক্রান্ত ৩,৫২৩ জন

করোনা আপডেট

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ১ জুলাই ২০২০, বুধবার, ৪:১৯

করোনা ভাইরাস গাজীপুরে সাড়ে তিন হাজার ছাড়ালো। গত ২৪ ঘন্টায় ৩৭০জনের নমুনায় আরো ৮৮ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে গাজীপুরে আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৫২৩ জনে দাঁড়ালো। এরমধ্যে নতুন করে ৪৬ জন সুস্থসহ ১০২৫ জন সুস্থ্য হয়েছেন এবং গত ২৪ ঘন্টায় ২ জনের মৃত্যুসহ মৃতের সংখ্যা দাড়ালো ৪৩ জনে।
গাজীপুর সিভিল সার্জন মো. খায়রুজ্জামা বুধবার বিকালে জানান, গত ২৪ ঘন্টায় নতুন ৮৮ জনের করোনা পজেটিভ শনাক্তসহ এ পযন্ত জেলায় ৩,৫২৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। গাজীপুরে ২৪ হাজার ১৯০ জনের নমুনা পরীক্ষা শেষে ৩ হাজার ৫২৩ জনের নমুনায় করোনা পজেটিভ ধরা পড়ে। নতুন আক্রান্তরা হলো, কালীগঞ্জে উপজেলার ২০জন,কালিয়াকৈর উপজেলায় পাঁচ জন,গাজীপুর সদর ও মহানগরের ৩১ জন, শ্রীপুরে ২১ জন এবং কাপাসিয়ায় ১১ জন নতুন আক্রান্ত । গাজীপুর সদর ও মহানগরের ৩১ জন নতুনসহ মোট ২১২১ জন আক্রান্ত রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর