× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১০ আগস্ট ২০২০, সোমবার

বালিশকাণ্ড: ঠিকাদার আসিফ হোসেনের জামিন স্থগিত

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১ জুলাই ২০২০, বুধবার, ৪:৩৫
ফাইল ফটো

পাবনার রূপপুর পারমাণবিক বিদুৎ প্রকল্পের ক্রয়সংক্রান্ত ঠিকাদার আসিফ হোসেনকে হাইকোর্টের দেয়া জামিন স্থগিত করেছেন চেম্বার আদালত। বুধবার আপিল বিভাগের চেম্বার বিচারপতি নুরুজ্জামান ননী এ আদেশ দেন।

আদালতে আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী ফিদা এম কামাল। দুদকের পক্ষে ছিলেন আইনজীবী খুরশিদ আলম খান। দুদকের আইনজীবী মো. খুরশীদ আলম খান বলেন, আপিল বিভাগের ভার্চ্যুয়াল চেম্বার আদালত আসামি আসিফ হোসেনের জামিন ১৬ সপ্তাহের জন্য স্থগিত করেছেন।

পাবনার রূপপুর পারমাণবিক বিদুৎ প্রকল্পের একটি ভবনের জন্য অস্বাভাবিক দামে আসবাব ও অন্য সামগ্রী ক্রয়সংক্রান্ত দুর্নীতির এক মামলায় ঠিকাদারি প্রতিষ্ঠান মজিদ সন্স কনস্ট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আসিফ হোসেনকে শর্তসাপেক্ষে ২৯শে জুন জামিন দিয়েছিলেন হাইকোর্ট।

দু’টি মামলায় হাইকোর্টে জামিন আবেদন করেছিলেন আসিফ হোসেন। এর মধ্যে একটিতে বিদেশ না যাওয়া, পাসপোর্ট জমা রাখা ও তদন্তে ব্যাঘাত না ঘটানোর শর্তে নিয়মিত কোর্ট খোলার এক সপ্তাহ পর পর্যন্ত তাকে জামিন দিয়েছেন ভার্চ্যুয়াল আদালত। অপর মামলাটির শুনানি আগামী রোববার।

গত বছরের ১২ই ডিসেম্বর পাবনায় দুদক এ দুই মামলা করে। তারপর থেকে কারাগারেই আছেন আসিফ হোসেন। দু’টি মামলায় ৭ কোটি ৪৯ লাখ ৪২ হাজার ও ৭ কোটি ৪৮ লাখ টাকার দুর্নীতির অভিযোগ আনা হয়।
এ ঘটনা বালিশকাণ্ড নামে পরিচিতি পেয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Quazi Nasrullah
১ জুলাই ২০২০, বুধবার, ৭:০১

ওরা থেমে নেই। ওরা মারাত্মক ধুরুন্ধর দূর্নীতি বাজ। এরা বিভিন্ন কায়দায় টাকা বের করে মালিক সাজে আর মানুষকে ইঁদুর বিড়াল মনে করে।

অন্যান্য খবর