× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

কমলগঞ্জে প্রধান শিক্ষকসহ ১২ জনের করোনা পজিটিভ

করোনা আপডেট

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি | ১ জুলাই ২০২০, বুধবার, ৪:৫৩

কমলগঞ্জে একদিনে সর্বোচ্চ ১২ জনের করোনা পজিটিভ এসেছে। এনিয়ে কমলগঞ্জে আক্রান্তের সংখ্যা ৫০ ছাড়ালো। বুধবার দুপুরে আসা নতুন ১২ জন করোনা আক্রান্তদের একজন হলেন মুন্সীবাজার কালি প্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তার বাড়ি রহিমপুর ইউনিয়নের দেবীপুর। তিনি গতকাল মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ের এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেছিলেন। সেখানে রাজনীতিবিদ, শিক্ষক, সাংবাূিক, জনপ্রতিনিধি ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। প্রধান শিক্ষক করোনাক্রান্ত হওয়ার খবরে সবার মাঝে করোনা আতংক দেখা দিয়েছে। এরআগে গত সাপ্তাহে এ শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী এক শিক্ষকের করোনা পজিটিভ আসে।
নতুন আক্রান্ত ১২ জন হলেন কমলগঞ্জ পৌর এলাকার গোপালনগরে ২ জন, সদর কমলগঞ্জ ইউনিয়নের রাজারগাঁও এবং উত্তর বালীগাঁও ২ জন, শমসেরনগরে ২ জন, মুন্সীবাজারের উবাহাটায় ১ জন, রহিমপুরের দেবীপুর ও বিষ্ণপুর গ্রামে ৫ জন রয়েছেন। এনিয়ে কমলগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ৫৭ এ দাঁড়ালো। এর মধ্যে হোম আইসোলেশনে থেকে সুস্থ হয়েছেন ১৬ জন।
নতুন করে ১২ জনের করোনা শণাক্তের কথা নিশ্চিত করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম. মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, আক্রান্তদের হোম আইসোলেশন নিশ্চিত করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর