× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১০ আগস্ট ২০২০, সোমবার

সৈয়দপুরে পিকআপ চালকসহ ডাকাত আটক

বাংলারজমিন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি | ১ জুলাই ২০২০, বুধবার, ১০:১৮

নীলফামারীর সৈয়দপুরের মহাসড়কে ডাকাতির প্রস্ততির সময় পিকআপ চালকসহ ২ জনকে আটক করেছে পুলিশ। এসময় বাকিরা পালিয়ে গেলেও ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, বুধবার ভোররাতে সৈয়দপুর-রংপুর মহাসড়কের কামারপুকুরে ৬/৭ জনের একটি ডাকাত দল ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। এসময় থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পিকআপ চালক ও এক ডাকাতকে আটক করে। বাকিরা পালিয়ে যায়। আটককৃতরা হচ্ছেন নীলফামারীর ডোমার উপজেলার বড় রাউতার ওছির উদ্দিনের ছেলে মিজানুর রহমান (৪৫) ও পিকআপ চালক জয়দেবপুরের মঞ্জুর হোসেনের ছেলে মাসুম (৪৩)। এসময় ডাকাতির সরঞ্জাম লাঠি, হাতুরি, রশি ও অন্যান্য জিনিসপত্র উদ্ধার করা হয়। সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত ডাকাত মিজানুর রহমানের বিরুদ্ধে কয়েকটি মামলা রয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর