× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১০ আগস্ট ২০২০, সোমবার

চাঁদপুরে যুবক নিহতের ঘটনায় যুবলীগের ৪ নেতা বহিষ্কার

বাংলারজমিন

চাঁদপুর প্রতিনিধি | ২ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ১১:৪৫

বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল সংগঠন। সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে চাঁদপুর জেলার অন্তর্গত চাঁদপুর পৌরসভার ১ ও ২নং ওয়ার্ডের ৪ নেতাকে বহিষ্কার করা হয়েছে।
একই সাথে দুই কমিটিকেই বিলুপ্ত ঘোষণা করা হয়। বুধবার সংগঠনের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক স্বাক্ষরিত পত্রে জানানো হয়, চাঁদপুর পৌর যুবলীগের অন্তর্গত ১নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহির খান, ২নং ওয়াার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াছিন মিজি, দপ্তর সম্পাদক মাসুদ গাজী, সমাজকল্যাণ সম্পাদক রাসেল পাটোয়ারীকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে যুবলীগ হতে বহিষ্কার করা হয়েছে এবং ১ জুলাই হতে ১ ও ২নং ওয়ার্ড যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে ।
এ বিষয়ে পৌর যুবলীগের আহ্বায়ক মালেক শেখ ও যুগ্ম আহ্বায়ক মো. সফিকুল ইসলাম মুঠোফোনে জানান, কেন্দ্রীয় নেতৃবৃন্দের সিদ্ধান্তকে স্বাগত জানাই। ভবিষ্যতে যে কোন বিষয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন ধরনের কর্মকান্ডে কেউ জড়িত থাকলে, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর