× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

বিকিনিতে নার্গিস

বিনোদন

বিনোদন ডেস্ক | ২ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ৩:৫৪

কাদা গায়ে পার্পল বিকিনিতে এবার রোদ পোহাতে দেখা গেলো ‘রকস্টার’ অভিনেত্রী নার্গিস ফাখরিকে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম পোস্টে ‘ডিটক্সিন’-এর গুরুত্বের কথা বলেছেন। সঙ্গে পোস্ট করেছেন ‘মাড বাথ’ নেওয়ার কয়েকটি ছবি। মোহময়ী রূপে নার্গিসকে ছাড়াও কিছু ছবিতে দেখা যাচ্ছে আরো একজনকে। কে তিনি? ভারত ছেড়ে এখন আমেরিকাতে থাকেন নার্গিস। বেগুনি রঙের বিকিনি পরে সারা গায়ে কাদা মেখে ক্যালিফোর্নিয়ার আকাশের রোদ পোহাতে দেখা যাচ্ছে তাকে। ক্যালিফোর্নিয়ার এক স্পা-তে নিজেকে ‘ডিটক্সিন’ করাতে গিয়েছিলেন তিনি। সেখানে মা ছাড়াও তার সঙ্গে গিয়েছিলেন আরো এক জন।
তার সঙ্গে মাথ বাথ সেলফিও পোস্ট করেছেন নার্গিস। কে তিনি? নার্গিসের নতুন প্রেমিক? যদিও এ ব্যাপারে খোলাসা করে কিছু জানাননি বলিউড অভিনেত্রী। জানা গেছে, তিনি নার্গিসের বেস্ট ফ্রেন্ড। রকস্টার’ ছবিতে বলিউডে ডেবিউ হয় নার্গিসের। তার পর বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু কিছুটা হঠাৎ করেই বলিউড ছেড়ে আমেরিকা চলে যান নার্গিস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর