× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

ঝিনাইদহে ৫ জনের মৃত্যু, আক্রান্ত ২৩৬

করোনা আপডেট

ঝিনাইদহ প্রতিনিধি | ২ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ৫:১১

স্বাস্থ্য বিধি না মানায় ঝিনাইদহ জেলায় দ্রুত করোনার ভয়াল থাবা বিস্তার ঘটছে। হাটে বাজারে, শহরের মাকেংটে, অফিস আদালতে, গ্রামে গঞ্জে, পাড়া মহল্লায় মানুষের ভীড় ও বেপরোয়া আনাগোনায় দিনকে দিন করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এতে ঝিনাইদহের স্বাস্থ্যকর্মীদের কপালে দুঃশ্চিন্তার ভাজ পড়েছে। এদিকে উপসর্গ নিয়ে মৃত আরও ২ জনের করোনা পজেটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাড়ালো ৫ জন। এর মধ্যে কালীগঞ্জে ৩ জন ও শৈলকুপায় ২ জন রয়েছে। সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, ২৮ জুন করোনার উপসর্গে মারা যান কালীগঞ্জ উপজেলার হেলাই গ্রামের মোস্তাক হোসেন ও ৩০ জুন মারা যান আব্দুর রশিদ। বৃহষ্পতিবার তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে।
এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে ৫ জনের মৃত্যু হলো। বৃহস্পতিবার নতুন করে ২৭ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। সকালে কুষ্টিয়া ল্যাব থেকে আসা ৯৩ জনের মধ্যে ২৭ জনের রিপোর্ট পজেটিভ আসে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৩৬ জন। সুস্থ হয়েছে ৯৪ জন। নতুন আক্রানত ২৭ জনের মধ্যে সদর উপজেলায় ৯জন, কালিগঞ্জে ১৪ জন, শৈলকূপায় ২জন, হরিনাকুন্ডু ১ জন ও মহেশপুর ১ জন রয়েছে।। ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের করোনা সেলের মুখপাত্র ডাঃ প্রসেনজিত বিশ্বাস পার্থ জানান, আক্রান্ত এলাকা হচ্ছে শহরের গিতাঞ্জলী সড়ক, আদর্শপাড়া, পুলিশ লাইনস, রাজধনপুর, দক্ষিনচানপুর, ছোটকামারকুন্ডু, চরমুরারীদহ নলডাঙ্গা এলাকার , কালিগঞ্জের- ফয়লা, কলেজরোড, আলীগঞ্জ, আড়পাড়া, রঘুনাথপুর, বাখেরগাছি, দৌলতপুর এলাকার, হরিনাকুন্ডুর ফায়ারষ্টেশন এলাকার, মহেশপুরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকার এবং শৈলকূপার খুদারগ্রাম, হুদাকুশবাড়িয়া ও ধলহরাচন্দ্রপুর এলাকার বাসিন্দা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর