× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১০ আগস্ট ২০২০, সোমবার

ঢামেক হাসপাতাল কর্তৃপক্ষকে জাফরুল্লাহ চৌধুরীর কৃতজ্ঞতা

অনলাইন

 স্টাফ রিপোর্টার | ২ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ৭:১৯

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও অধ্যাপকদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসিরউদ্দিনের সঙ্গে তার অফিসে সৌজন্য সাক্ষাত শেষে এ কৃতজ্ঞতা জানান তিনি। গত ২৪শে মে করোনায় আক্রান্ত হওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ ডা. জাফরুল্লাহ চৌধুরীর উন্নত চিকিৎসার জন্যে জরুরি ভিত্তিতে আইসিইউ কেবিন বরাদ্দ করেন। পরে ঢাকা মেডিকেল কলেজের হাসপাতালের চিকিৎসকবৃন্দ সবসময় তার চিকিৎসার খোঁজ খবর নেন এবং প্লাজমা সরবরাহ করেন। বৃহস্পতিবার ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন সিপিবি প্রেসিডিয়াম মেম্বার হায়দার আকবর খান রনোকে দেখার পর হাসপাতালের পরিচালকের অফিসে গিয়ে তার চিকিৎসায় সহযোগিতার জন্য হাসপাতালের সকল কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা এবং অভিনন্দন জানিয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, ঢাকা মেডিকেল কলেজের প্রথম পরিচালক কর্নেল এম এন হক ছিলেন একজন গ্রেট ম্যান। তিনি কখনো বিদেশে গিয়ে চিকিৎসা নিতেন না, বিদেশে গিয়ে চিকিৎসা নেয়া পছন্দ করতেন না। তিনি সৎ ও নিষ্ঠাবান ছিলেন। আমিও ঢাকা মেডিকেল কলেজের ছাত্র ছিলাম।
পরে হাসপাতালের বর্তমান পরিচালক বলেন, আপনার (জাফরুল্লাহ) জন্য আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার সকল ব্যবস্থা করেছিলাম, আপনি আমাদের চিকিৎসা নিলে আমরা খুবই উৎসাহী হতাম। জাফরুল্লাহ চৌধুরী বলেন, তোমাদের এখানে অনেক রোগীর চাপ তাই তোমাদের উপর চাপ সৃষ্টি না করে আমার গণস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসা নিয়েছি। তোমাদের আর দেশের জনগণের দোয়ায় আল্লাহর রহমতে আর চিকিৎসদের অক্লান্ত সেবায় ও পরিশ্রমে আমি এখন সুস্থ্য হয়ে উঠেছি। এসময় উপস্থিত ছিলেন ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, গণস্বাস্থ্য হাসপাতালের চিকিৎসক ডা. নজীব মোহাম্মদ, ডা. মতিন খান, ডা. শওকত আরমান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শাহ আলম মানিক
২ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ৭:৫৮

ডা. জাফরুল্লাহ্ স্যার আপনাকে মহান আল্লাহ্পাক রাব্বুল আল-আমিন আরো দীর্ঘুয়ু জীবন দান করুন। আপনাকে বাংলাদেশের এই চরম দুঃসময়ে বড় প্রয়োজন।

অন্যান্য খবর