× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

ফরিদুর রেজা সাগর যুক্ত হলেন ফারুকীর ‘নো ল্যান্ডস ম্যান’ ছবিতে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ৮:৫০

মোস্তফা সরয়ার ফারুকীর তারকাবহুল প্রথম আন্তর্জাতিক সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’ এ প্রযোজক হিসেবে যুক্ত হলেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। বিষয়টি নিশ্চিত করেন নির্মাতা ফারুকী।
ফারুকী বলেন, নির্মাণের শুরু থেকেই সাগর ভাই (ফরিদুর রেজা সাগর) আমার পাশে ছিলেন। সবসময় সমর্থন জানিয়েছেন। এমনকি আমার প্রথম চলচ্চিত্র ‘ব্যাচেলর’সহ মেড ইন বাংলাদেশ, থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার ও পিঁপড়াবিদ্যাতেও প্রযোজক হিসেবে ছিলেন তিনি। আমার প্রথম আন্তর্জাতিক প্রজেক্টে তাঁকে পাশে পাওয়া নিশ্চয় আনন্দের।
ফারুকীর ‘নো ল্যান্ডস ম্যান’-এ যুক্ত হওয়া প্রসঙ্গে ফরিদুর রেজা সাগর বলেন, আমরা প্রথম থেকেই বাংলাদেশের গুরুত্বপূর্ণ চলচ্চিত্রগুলোর পাশে থাকার চেষ্টা করে আসছি। টরেন্টো, বুসান, রটার্ডামসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও আমাদের ছবি গেছে। নেটফ্লিক্সেও আমাদের একাধিক ছবি রয়েছে। ফারুকীর প্রথম ছবি নির্মাণের সময় থেকেই আমরা ওকে সমর্থন দিয়ে এসেছি।
‘নো ল্যান্ডস ম্যান’ ফারুকীর প্রথম আন্তর্জাতিক চলচ্চিত্র। তাই এবারও তাকে সমর্থন দিতে তার পাশে থাকবো, এটাই স্বাভাবিক।
চলতি বছরের শুরুতেই শুটিং সম্পন্ন হয়েছে দেশের মেধাবী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত আন্তর্জাতিক ছবি ‘নো ল্যান্ডস ম্যান’। শুরু থেকেই একের পর এক চমক দিয়েছেন নির্মাতা। সর্বশেষ চমক দিয়েছেন, ভারতীয় সংগীত পরিচালক এ আর রহমানকে যুক্ত করে। যিনি এই ছবির সংগীত পরিচালনার পাশাপাশি সহপ্রযোজক হিসেবেও যুক্ত হয়েছেন। ছবিতে মূল চরিত্রে অভিনয় করছেন বলিউডের অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। এছাড়া বাংলাদেশ থেকে আছেন তাহসান ও অস্ট্রেলিয়া থেকে অভিনয় করেছেন মেগান মিশেল।
এ আর রহমানের মতো এই চলচ্চিত্রে প্রযোজক হিসেব যুক্ত আছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী, স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা ও আমেরিকান প্রযোজক শ্রীহরি সাঠে। এছাড়াও কো-প্রডিউসার হিসেবে আছে বঙ্গবিডি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর