× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

করোনা থেকে মুক্ত জকোভিচরাও

খেলা

স্পোর্টস ডেস্ক | ৪ জুলাই ২০২০, শনিবার, ৮:০৯

আলোচিত ‘আদ্রিয়া ট্যুর’ টেনিস টুর্নামেন্ট খেলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন নোভাক জকোভিচ, গ্রিগর দিমিত্রভ, বোরনা কোরিচ ও ভিক্টর ত্রোইচকি। সুস্থ হয়ে উঠেছেন সবাই। সুস্থ হয়েছেন জকোভিচের স্ত্রী ইয়েলেনাও। বিষয়টি নিশ্চিত করেছে জকোভিচের টিম ম্যানেজমেন্ট।
নাম্বার ওয়ান টেনিস তারকা জকোভিচের করোনা ধরা পড়ে ৯ দিন আগে। চিকিৎসা নেয়ার পর তার শরীরে করোনার কোনো উপসর্গ না থাকায় ডাক্তারের পরামর্শে আবার টেস্ট করান জকোভিচ। টেস্টে তিনি ও তার স্ত্রী দুজনের ফলই এসেছে নেগেটিভ।  জুনের মাঝামাঝিতে জকোভিচের উদ্যোগে তার দেশ সার্বিয়া ও প্রতিবেশী ক্রোয়েশিয়ায় আয়োজন করা হয় আদ্রিয়া ট্যুর টেনিস আসরের। প্রথম লেগের ম্যাচগুলো সার্বিয়ার রাজধানী বেলগ্রেডে অনুষ্ঠিত হয়। দ্বিতীয় লেগ ক্রোয়েশিয়ার জাদার শহরে অনুষ্ঠিত হয় ২০-২১শে জুন।
এসব ম্যাচে সামাজিক দূরত্বের বালাই ছিল না। খেলোয়াড়রা একে অন্যের সঙ্গে কোলাকুলিও করেন। এসব কারণে তীব্র সমালোচনার মুখে পড়ে দুঃখ প্রকাশ করেন ১৭টি গ্র্যান্ড স্লামজয়ী তারকা জকোভিচ। বলেন, এই সময়ে টুর্নামেন্ট আয়োজনটা তার ভুল ছিল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর