× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১২ আগস্ট ২০২০, বুধবার

আলফাডাঙ্গায় তহশীলদারের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ

বাংলারজমিন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি | ৬ জুলাই ২০২০, সোমবার, ৫:২১

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌর তহশীলদার অধীর কুমার গুহ’র বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ পাওয়াপ গেছে। এ উপলক্ষে গত ৬ জুলাই সোমবার সকাল ১০টায় আলফাডাঙ্গা প্রেসক্লাবে সাংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগী মো. হানিফ কাজী। আলফাডাঙ্গা পৌর এলাকায় কুসুমদী গ্রামের মো. শুকুর কাজীর ছেলে মো. হানিফ কাজী। সংবাদ সম্মেলন লিখিত বক্তব্যে হানিফ বলেন, তহশীলদার অধীর কুমার গুহ আমার নিকট মিউটেশন করার নামে ২০ হাজার টাকা দাবি করলে নগদ পাঁচ হাজার টাকা তাকে দিয়ে ছিলাম। বাকী টাকা মিউটেশনের পরে পরিশোধ করা হবে বলে চুড়ান্ত কথা হয়। কিন্তু তিনি আমার মিউটেশন করে না দিয়ে আজকাল করে কালক্ষেপন করেন।
হঠাৎ গত ৫ জুলাই রবিবার আমার মোবাইল ফোনে ম্যাসেস এর মাধ্যমে অফিসে ঢেকে নিয়ে বাকী টাকা দাবি করে । এ বিষয়ে আমি প্রতিবাদ করায় উল্টে আমার বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার কে ভুল বুঝিয়ে ওই দিনেই ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩০হাজার টাকা জরিমানা করেন। ইউএনও সাহেব আমার কোন কথাবার্তা না শুনে এক তরফা ভাবে তহশীলদারের কথা বিশ্বাস করায় আমি ন্যায় বিচার পাইনি, আমার বিরুদ্ধে অবিচার করা হয়েছে।
যা আমার মান সম্মান ক্ষুন্ন হয়েছে।
এ বিষয়ে অভিযুক্ত তহশীলদার অধীর কুমার গুহ মুঠোফোনে সাংবাদিকদের বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য নয়, আমি তার নিকট থেকে কোন উৎকোচ গ্রহণ করিনি। বরং তিনি আমার সঙ্গে অসৎ আচারণ করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর