× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

ঘাটাইলে বাড়ছে করোনা রোগীর সংখ্যা

বাংলারজমিন

ঘাটাইল ( টাঙ্গাইল) প্রতিনিধি | ৬ জুলাই ২০২০, সোমবার, ৭:০১

টাঙ্গাইলের ঘাটাইলে দিন দিন বেড়েই চলছে করোনা রোগীর সংখ্যা। নতুন করে আরও একজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। তার বাড়ী উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের কুরমুশি গ্রামে। বিষয়টি মানবজমিনকে সোমবার (৬ জুলাই) সকালে নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুর রহমান খান।
তিনি বলেন, ঘাটাইলে আরও একজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। তিনি বেসরকারি ওয়ালটন কোম্পানিতে চাকুরি করেন। এ নিয়ে ঘাটাইল উপজেলায় মোট ২৯ জন করোনা পজিটিভ হলেন। এছাড়া করোনা সংক্রমণে ইতোপূর্বে ঘাটাইলে দুই জনের মৃত্যু হয়েছে বলে জানান তিনি।
তিনি আরও জানান, করোনার উপসর্গ দেখা দিলে তিনি কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে তার নমুনা দিয়েছিলেন। সোমবার প্রাপ্ত ফলাফলে জানা যায় তিনি করোনা পজিটিভ।
জানা যায়, নতুন করে করোনা পজিটিভ হওয়া ওই ব্যক্তির নাম মনিরুল ইসলাম (২৭)।
তিনি উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের কুরমুশি গ্রামের জোয়াদ আলীর ছেলে।
ডাঃ সাইফুর রহমান খান আরও জানান, নতুন করে করোনা পজিটিভ হওয়া ওই ব্যক্তির বাড়ী আশেপাশে লকডাউন করার লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য ঘাটাইল থানা পুলিশ, উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদকে পরামর্শ দেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর