× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

সোনাক্ষীর সাফ কথা

বিনোদন

বিনোদন ডেস্ক | ৭ জুলাই ২০২০, মঙ্গলবার, ৭:০২

করোনাভাইরাসের কারণে গত কয়েক মাস ধরেই অনেকের মতো ঘরবন্দি রয়েছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তার অভিনীত ছবি ‘ভূজ, দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ মুক্তির কথা থাকলেও করোনার কারণে তা পিছিয়ে গেছে। এ ছবিতে তিনি অভিনয় করেছেন অজয় দেবগানের বিপরীতে। এদিকে আরো কমপক্ষে তিনটি ছবির কাজ এই সময়ে শুরু হবার কথা থাকলেও সব পিছিয়ে গেছে। এই সময়ে সোনাক্ষীও চান না শুটিংয়ে অংশ নিতে। যদিও একটি ছবির শুটিং শুরুর প্রস্তাব করা হয়েছিল তাকে। কিন্তু সোনাক্ষী সাফ জানিয়ে দিয়েছেন করোনা পরিস্থিতি ঠিক না হওয়া পর্যন্ত তিনি শুটিং করবেন না। এ বিষয়ে সোনাক্ষী বলেন, প্রতিদিনই ভারতে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছে।
এমন অবস্থায় কাজ শুরুর প্রশ্নই ওঠে না। আমি নিজেকে এবং আমার পরিবারকে বিপদে ফেলতে পারি না। সোনাক্ষী বাসায় কীভাবে সময় কাটাচ্ছেন? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি শরীররচর্চায় মনোযোগী হয়েছি। কারণ এ সময় বাসাতেই থাকতে হচ্ছে। ডায়েটও সেভাবে করা হচ্ছে না। মুটিয়ে যাওয়ার একটা চান্স আছে! কিন্তু সেটা হতে দেয়া যাবে না। আমি তাই নিয়মিত জিম করছি। বাসাতেই একটি ছোট জিম বানিয়ে নিয়েছি। প্রতিদিন কমপক্ষে দুই ঘণ্টা সেখানে কাটাই। এছাড়া বাসার কাজ করছি। নতুন-পুরনো অনেক সিনেমা দেখছি। মাঝেমধ্যে ঘরের কাজ করছি। নতুন রেসিপি তৈরির চেষ্টাও করি। সব মিলিয়ে খুব একটা খারাপ যাচ্ছে না আমার ঘরবন্দি জীবন। আসলে যে যার মতো ভালোভাবে থাকার চেষ্টা করলে সেটা কঠিন কিছু নয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর