× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

ভালুকায় মামার হাতে ভাগ্নি খুন

বাংলারজমিন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি | ৬ জুলাই ২০২০, সোমবার, ৭:২৮

 ৫ই জুলাই রোববার সন্ধ্যায় ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ভরাডোবা গারোর টেক এলাকায় মামার হাতে খুন হয়েছে ৫ বছরের শিশু ভাগ্নি রায়না। ঘাতক মামা আসাদুল ওরফে আশুকে (৩৫) পুলিশ আটক করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভরাডোবা ইউনিয়নের গারোর টেক এলাকার মিল শ্রমিক রাসেল মিয়ার শিশুকন্যা রায়না (৫) কে তার আপন মামা একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আসাদুল ওরফে আশু (৩৫) রোববার সন্ধ্যায় শিশু রায়নাদের বাড়িতে যায়। খাওয়ার পর সকলের অলক্ষ্যে রায়নাকে কোলে করে আসাদুল ঘরে নিয়ে দরজা বন্ধ করে কোদাল দিয়ে কুপিয়ে খুন করে। পরে ঘরের বাইরে দিয়ে তালা লাগিয়ে পালিয়ে যায়। নিহত রায়নার মা রেহানা আক্তার শিশুকন্যাকে খুঁজে না পেয়ে আসাদুল ওরফে আশুর ঘরের সামনে রায়নার জুতা দেখতে পেয়ে চিৎকার শুরু করলে প্রতিবেশীরা এসে ঘরের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে। এ সময় তারা মেঝেতে রায়নার রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখতে পায়।
খবর পেয়ে ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। রাতে ঘাতক মামা আসাদুল ওরফে আশু (৩৫) কে উপজেলার সিড ষ্টোর বাজার থেকে পুলিশ আটক করেছে। মামলা প্রক্রিয়াধীন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর