× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

সরাইলে ১৭ জন পেল সুস্থতার সনদ

বাংলারজমিন

সরাইল প্রতিনিধি | ৬ জুলাই ২০২০, সোমবার, ৭:৩১

প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণে সরাইলে এই পর্যন্ত আকান্ত হয়েছে ৮৯ জন, গতকাল সোমবার (৬জুলাই) পর্যন্ত সুস্থ্য হয়েছে ২৬জন।
সোমবার সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১৭ জনকে সুস্থতার ছাড়পত্র দেয়া হয়েছে।
এদর মধ্যে উপজেলা মৎস্য কর্মকর্তা, পানিশ্বর ইউপি চেয়ারম্যান, বিজয় টিভির সাংবাদিক এবং একটি ঔষধ কোম্পানির প্রতিনিধিও রয়েছেন এই তালিকায়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সোমবার দুপুরে ১৭জনকে সুস্থতার ছাড়পত্র দেয়া হয়েছে। এই পর্যন্ত ২৬ জনকে সুস্থতার ছাড়পত্র দেয়া হয়েছে।
যাদের পরপর দুইবার নমুনা পরীক্ষায় নেগেটিভ ফল আসে তাদেরকেই সুস্থ ঘোষণা করা হয়।
উল্লেখ্য গত বৃহস্পতিবার(২৫জুন) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬ জন, রবিবার (২৮জুন) ১জনকে সুস্থ্ ঘোষনা করা হয়। এছাড়াও তেরো কান্দা গ্রামের ১ জন ইতিপূর্বেই সুস্থ হয়ে নিজ বাড়িতে রয়েছেন ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নোমান মিয়া। আবাসিক চিকিৎসক আনাস ইবনে মালেক।সরাইল মহিলা কলেজের অধ্যক্ষ ও সাংবাদিক বদর উদ্দিন, সিনিয়র সাংবাদিক শফিকুর রহমান, সিনিয়র সাংবাদিক এস কে ইউসুফ সরাইল স্বাস্থ্য কমপ্লেক্স ল্যাব টেকনোলজিস্ট দেবাংকর শর্মা প্রমুখ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর