× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

ডোমারে আওয়ামী লীগ নেতার ডিলারশিপ বাতিল

বাংলারজমিন

ডোমার (নীলফামারী) প্রতিনিধি | ৭ জুলাই ২০২০, মঙ্গলবার, ৭:৫৩

 নীলফামারীর ডোমার উপজেলার কেতকিবাড়ী ইউনিয়নে দুর্নীতির দায়ে খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার ও কেতকিবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রবিউল ইসলাম স্বাধীনের ডিলারশিপ বাতিল করা হয়েছে। গত রোববার উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে উপজেলা খাদ্য কমিটির সদস্যদের সমন্বয়ে  ডিলার স্বাধীনের ডিলারশিপ বাতিলসহ তিন ভুক্তভোগী কার্ডধারীর কার্ডও বাতিল করা হয়।
খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের চালের ডিলার রবিউল ইসলাম স্বাধীন   দুর্নীতির মাধ্যমে ইউনিয়নের  ২নং ওয়ার্ড ইউপি সদস্য জিয়াউর রহমান বাবুজির যোগসাজশে  উত্তর কেতকিবাড়ী গ্রামের ভুক্তভোগী কার্ডধারী  জুয়েল (২৬), কার্ড নং ১৬৭, রশীদ (৩০), কার্ড নম্বর ২০৮ ও জাহেদা (৫০), কার্ড নম্বর ২১৬ এর চাল চার বছর ধরে উত্তোলন করে আত্মসাৎ করেন। চার বছর ধরে চাল উত্তোলন করে আত্মসাতের ঘটনা বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হলে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম। তদন্ত কমিটির প্রধান সহকারী কমিশনার (ভূমি) মনোয়ার হোসেন তদন্ত শেষে ১০ই মে তদন্ত রিপোর্ট উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট জমা দেন। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাহমুদুল হাসান জানান, খাদ্যবান্ধব কর্মসূচির  ডিলার স্বাধীনের বিরুদ্ধে তদন্ত কমিটির রিপোর্টে অনিয়ম প্রমাণিত হওয়ায় তার খাদ্যবান্ধব কর্মসূচির লাইসেন্স বাতিল করা হয়েছে। আর ভুক্তভোগীরা প্রথমে অভিযোগ করে পরে তা অস্বীকার করে, সরকারি কাজে সহযোগিতা না করায় ভুক্তভোগী তিনজনের কার্ডও বাতিল করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও খাদ্য কমিটির সভাপতি শাহিনা শবনম বলেন, অনিয়মের অভিযোগে খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার রবিউল ইসলাম স্বাধীনের ডিলারশিপ বাতিল করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর