× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

নীলফামারীতে পৌরমেয়রসহ করোনায় আক্রান্ত ৪১২

বাংলারজমিন

নীলফামারী প্রতিনিধি | ৭ জুলাই ২০২০, মঙ্গলবার, ৮:৩০

গত ২৪ ঘণ্টায় নীলফামারী পৌরমেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও তার গাড়িচালকসহ আরো ৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে গোটা জেলায় ৪১২ জনের দেহে ভাইরাসটি শনাক্ত হলো। তবে আশার কথা সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ২৯৭ জন এবং এ পর্যন্ত মারা গেছেন ৭ জন। স্বাস্থ্য বিভাগের বিলম্বে দেয়া তথ্যে জানা গেছে, ৫ই জুলাই পর্যন্ত জেলার ৩৭০৯ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলেও ফল পাওয়া গেছে ৩৫৫১ জনের।
 দেওয়ান কামাল আহমেদ অসুস্থবোধ করায় গত রোববার বিশেষ ব্যবস্থায় তিনি ও তার পরিবারের বেশ কয়েকজনের নমুনা দিনাজপুরে পরীক্ষার জন্য পাঠানো হলে উনি ছাড়াও ওনার গাড়িচালক রিপনের ফলাফলে করোনা শনাক্ত হয়। এদিকে গতকাল সোমবার অপরাহ্নে উন্নত চিকিৎসার জন্য দেওয়ান কামাল আহমেদকে এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়া হয়েছে। তার সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর