× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

গাজীপুরে উন্নয়ন কাজের উদ্বোধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ৭ জুলাই ২০২০, মঙ্গলবার, ৮:৩০

গাজীপুরের শ্রীপুরে প্রায় পঞ্চাশ কোটি টাকা ব্যয়ে ৩টি সড়কের সংস্কার কাজের উদ্বোধন করেছেন স্থানীয় সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ। সোমবার সকালে জেলার শ্রীপুর রেলস্টেশনে এক সভায় শ্রীপুর-রাজাবাড়ি সড়ক, শ্রীপুর-টেংরা সড়ক ও জৈনাবাজার-বাটাজোড় সড়কের সংস্কার কাজের শুভ উদ্বোধন ঘোষণা করেন। এসময় স্থানীয় উপজেলা চেয়ারম্যান এডভোকেট শামসুল আলম প্রধানসহ  আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে ইকবাল হোসেন সবুজ বলেন, আওয়ামী লীগ সরকার যতবারই ক্ষমতায় এসেছে বিশ্ব দরবারে উন্নয়নে রোল মডেল হয়েছে এই দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ধারা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
তিনি এলাকার যুবকদের উদ্দেশ্যে বলেন- তোমরা দেশনেত্রী শেখ হাসিনার কথা বলবে, ইকবাল হোসেন সবুজ-এর কথা বলবে আর গোপনে গোপনে মাদকদ্রব্য সেবন করবে, বিক্রি করবে- তা চলবে না। ঠিকাদারদের উন্নয়ন কাজে কেউ বাধা দেবে, চাঁদাবাজি করবে- সেটা কোনো অবস্থাতেই মেনে নেয়া হবে না। আওয়ামী লীগের রাজনীতি করতে হলে মানুষকে ভালোবাসতে হবে, দুঃসময়ে মানুষের পাশে দাঁড়াতে হবে।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রকল্পাধীন ওই সড়ক ৩টির নির্মাণ কাজের দায়িত্ব পেয়েছে মেসার্স আমজাদ ট্রেডার্স। যার মেয়াদকাল দেয়া হয়েছে এক বছর।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর