× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

মৌলভীবাজারে আরো ৩৫ জন করোনায় আক্রান্ত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে: | ৭ জুলাই ২০২০, মঙ্গলবার, ৮:৩০

মৌলভীবাজার জেলায় নতুন করে আরো ৩৫ জন করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে। গতকাল বিকালে মৌলভীবাজার সিভিল সার্জন কার্যালয় এই তথ্যগুলো নিশ্চিত করেছে। জানা যায় চলতি মাসের ১ এবং ২ তারিখের প্রেরণকৃত নমুনায় নতুনদের করোনা শনাক্ত হয়েছে। নতুনদের মধ্যে জেলা সদরে ১২ জন, রাজনগরে ৫ জন, কুলাউড়ায় ৭ জন, জুড়ীতে ২ জন, কমলগঞ্জে ৩ জন,  শ্রীমঙ্গলে ৩ জন এবং  বড়লেখায় ৩ জন রয়েছেন। এ নিয়ে মৌলভীবাজারে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৫৭ জনে।
যাদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৭৭ জন। জেলায় করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাব না থাকায় এখনো রিপোর্ট আসার অপেক্ষায় রয়েছে প্রায় সাড়ে ৪ শ’। করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুবরণ করেন ১০ জন ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৩৫ জনের।
এ পর্যন্ত জেলায় মোট হোম  কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ২৯৯২ জনকে। এদের মধ্যে ছাড়পত্র পেয়েছেন ২৮০৬ জন। বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন ২৬ জন। এদিকে জেলায় করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে সরব হয়ে উঠছেন স্থানীয় বাসিন্দারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর