× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ আগস্ট ২০২০, শুক্রবার

প্রাথমিক শিক্ষা প্রশিক্ষণের সর্বোচ্চ ‘ডিজি অ্যাওয়ার্ড’ পেলেন শহিদুল্লাহ

বাংলারজমিন

বগুড়া প্রতিনিধি | ৭ জুলাই ২০২০, মঙ্গলবার, ৮:৩১

প্রাথমিক শিক্ষা প্রশিক্ষণের সর্বোচ্চ ‘ডিজি অ্যাওয়ার্ড’ পেলেন গাইবান্ধার সাঘাটার মো. শহিদুল্লাহ। বুনিয়াদি প্রশিক্ষণের পঞ্চম ব্যাচে  অংশ নিয়ে তিনি প্রথম স্থান অর্জন করে এই অ্যাওয়ার্ডে ভূষিত হন। গত ৩০শে জুন  ভার্চুয়াল সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে এ ফলাফল ঘোষণা করা হয়। অতিরিক্ত সচিব ও জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী (নেপ) এর মহাপরিচালক মো. শাহ আলম ফলাফল ঘোষণা করেন। চলমান করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আনুষ্ঠানিকতার মাধ্যমে শহিদুল্লাহর হাতে পুরস্কার তুলে দেয়ার হবে বলে ওই ভার্চুয়াল অনুষ্ঠান থেকে জানানো হয়েছে। দুই মাসের ট্রেনিং শেষে এমন প্রাপ্তিতে মো. শহিদুল্লাহ অনুভূতি প্রকাশ করেন এভাবেই। তিনি বলেন ‘করোনার মহামরি কালে যখন প্রতিনিয়তই দুঃসংবাদ কানে আসছে, ঠিক সেই সময় এমন প্রাপ্তি মনটা আনন্দে ভরে উঠেছে। তিনি আরো বলেন, প্রথামিক শিক্ষা প্রশিক্ষণের সর্বোচ্চ ‘ডিজি অ্যাওয়ার্ড আমাকে আমার দায়িত্বপালনে আরো বেশি যত্নবান করবে।
প্রাথমিক শিক্ষাকে আরো মানসম্পন্ন করতে আমি সব সময় চেষ্টা অব্যাহত রাখবো। তিনি মনে করেন, সরকার প্রাথমিক শিক্ষার উন্নয়ন এবং বিকাশ নিয়ে যেসব পদক্ষেপ হাতে নিয়েছে সেগুলো যথাযথভাবে বাস্তবায়ন হলে শিক্ষার পরিবেশ এবং মান বৃদ্ধি পাবে। সরকারের এসব পদক্ষেপগুলো বাস্তবায়নের জন্য তিনি সব সময় কাজ করে যাচ্ছেন’। উল্লেখ্য, মো. শহিদুল্লাহ্‌ সহকারী উপজেলা শিক্ষা অফিসার হিসেবে বর্তমানে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় কর্মরত আছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর