× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

ভেঙে পড়লে চলবে না -অপু বিশ্বাস

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৭ জুলাই ২০২০, মঙ্গলবার, ৮:৫৯

করোনার এই পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে অনেক শোবিজ তারকাই কাজ শুরু করেছেন। তবে বেশিরভাগই এই সময়ে নিরাপত্তার কথা ভেবে কাজ করতে নারাজ। সেই দলে রয়েছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসও। এখনই কাজে ফিরতে চান না তিনি। তবে চলচ্চিত্রাঙ্গনের বেশিরভাগ মানুষেরা কাজহীন সময় পার করছেন। এতে অনেকে হতাশায় ভুগছেন। এই দুঃসময়ে হতাশ না হয়ে মানসিকভাবে শক্ত হওয়ার পরামর্শ দিয়েছেন অপু বিশ্বাস। তিনি বলেন, গত চার মাস ধরে ঘরে বসে আছি।
বিশেষ করে আমরা যারা মিডিয়ার মানুষ, তারা কাজ থেকে দূরে আছি। আমাদের ভবিষ্যৎ কী, তা বলতে পারছি না। কবে শুরু হবে কাজ, কীভাবে শুরু হবে কিছুই বলতে পারছি না। তবু এতে ভেঙে পড়লে চলবে না। হতাশ হওয়ারও কিছু নেই। কারণ আমরা সবাই এখনও বেঁচে আছি। সুস্থ আছি। পরিবার নিয়ে আছি। এটাই বা কম কীসের! কাজ না থাকায় অনেকেই অর্থনৈতিকভাবে খারাপ অবস্থায় পড়েছেন। টাকা আমাদের অনেক বেশি প্রয়োজন। কিন্তু জীবনের থেকে বেশি নয়। অপু বিশ্বাস আরো বলেন, বলিউডের সুশান্ত সিং রাজপুত। নামটি আমাদের সবার জানা। কি হয়েছে সেটাও আমাদের জানা। এরকম অনেক শিল্পী আছেন, যাদের আমরা চিনি বা চিনি না। এদের অনেকে হতাশার মধ্য দিয়ে যাচ্ছেন। আমি তাদের বলবো আমরা বেঁচে আছি ভালো আছি। হতাশ হয়ে লাভ নেই। বেঁচে থাকলে আরো অনেক ভালো কাজ আমরা আগামীতে করতে পারবো। চলতি পরিস্থিতি নিয়ে তিনি বলেন, এখন করোনা পরিস্থিতি চলছে। কঠিন সময় পার করছি আমরা। তবে এ সময় বেশিদিন থাকবে না। এই মুহূর্তে আমাদের চাওয়া-পাওয়ার কিছু নেই। চাওয়া শুধু ভালো থাকবো, সুস্থ থাকবো। সামনের দিকে এগিয়ে যেতে হবে আমাদের। দুশ্চিন্তার কিছু নেই। অপু বাসায় কেমন সময় কাটাচ্ছেন? উত্তরে এ নায়িকা বলেন, বাসায় অবসর সময়টা উপভোগ করার চেষ্টা করছি। আমার ছেলে জয় কে নিয়ে সুন্দর সময় কাটে আমার। এর বাইরে ছবি দেখছি। শরীরচর্চা করছি। টুকটাক কাজ করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর