× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

একাধিক সম্পর্ক

বিনোদন

বিনোদন ডেস্ক | ৮ জুলাই ২০২০, বুধবার, ৮:১৪

ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি টান আলিয়া ভাটের। তার অভিনয়ের হাতেখড়ি মাত্র পাঁচ বছর বয়সে। বাবার পরিচালনায় ‘সংঘর্ষ’ ছবিতে আলিয়া অভিনয় করেছিলেন প্রীতি জিনতার শৈশবের চরিত্রে। নায়িকা হিসেবে তার প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ মুক্তি পেয়েছিল ২০১২ সালে। স্বজনপোষণের অভিযোগে এখন সোস্যাল মিডিয়ায় বিদ্ধ হলেও আলিয়ার দাবি, ১৬ কেজি ওজন ঝরিয়ে, ৫০০ জনের সঙ্গে অডিশন দিয়ে তবেই তিনি সুযোগ পেয়েছিলেন সেই ছবিতে। তবে সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে পরিমার্জিত করেছেন আলিয়া, তাতে সন্দেহ নেই। ‘হাইওয়ে’, ‘টু  স্টেটস’, ‘উড়তা পাঞ্জাব’, ‘রাজি’, ‘ডিয়ার জিন্দগি’, ‘গাল্লি বয়’ ছবিগুলোতে নিজেকে নানা ভূমিকায় মেলে ধরেছেন। অভিনয় ছাড়াও বলিউডে এখন আলিয়া আলোচনার শীর্ষে রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্কের জন্য।
তবে রণবীর প্রথম নন। তার আগেও একাধিক সম্পর্কে জড়িয়েছেন মহেশকন্যা। স্কুলজীবনে আলিয়ার প্রেম ছিল সহপাঠী রমেশ দুবের সঙ্গে। কিন্তু সেই প্রেম মিলিয়ে গিয়েছিল আর পাঁচটা সাধারণ  কৈশোর প্রেমের মতোই। পরে আলিয়ার জীবনে আসেন রমেশ দাদারকর। তখনও আলিয়া অভিনেত্রী হননি। তিনি ইন্ডাস্ট্রিতে পা রাখার পরে এই সম্পর্ক ভেঙে যায়। নায়িকা হওয়ার পরে এক বিখ্যাত শিল্পপতির ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল। সেই সম্পর্কও ছিল স্বল্পস্থায়ী। এরপর আলিয়ার নাম জড়িয়েছিল অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। কয়েক বছর তাদের সম্পর্ক বজায় ছিল। পরবর্তীতে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়ে যায় আলিয়ার। রণবীর-আলিয়াকে প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল সোনম কাপুরের বিয়েতে। তারপর থেকে এই জুটি এখন বলিউডের সেরা গুঞ্জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর