× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

সব রেকর্ড ভাঙলো সুশান্তের শেষ ছবির ট্রেলার

বিনোদন

বিনোদন ডেস্ক | ৮ জুলাই ২০২০, বুধবার, ১০:৪২

সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’-র ট্রেলার অনলাইনে প্রকাশ হওয়ার পরেই দর্শক সংখ্যার বিচারে অতীতের সব রেকর্ড ভেঙে দিল। গতকাল প্রকাশ হয় এই ট্রেলার। ২১ ঘণ্টার মধ্যেই এটি দেখেন ২৫ মিলিয়নেরও বেশি মানুষ। ‘লাইক’ করেন ৫.৫. মিলিয়ন দর্শক। প্রকাশিত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে সবচেয়ে বেশি দর্শক সংখ্যার বিচারে হলিউডের অ্যাভেঞ্জার্স সিরিজের ছবি ‘এন্ডগেম’-এর রেকর্ড ভেঙে দিয়েছে ‘দিল বেচারা’। অ্যাভেঞ্জার্স সিরিজের শেষ দু’টি ছবি ‘ইনফিনিটি ওয়ার’ ও ‘এন্ডগেম’ ইউটিউবে যথাক্রমে ৩.২ মিলিয়ন দর্শক ও ২.৯ মিলিয়ন ‘লাইক’ পেয়েছিল। সেই তুলনায় অনেকটাই এগিয়ে সুশান্তের শেষ ছবি।
‘দিল বেচারা’-র ট্রেলারের দর্শক সংখ্যার যে হিসেব দেওয়া হয়েছে, সেটা শুধু ইউটিউবের। ফেসবুক, ট্যুইটার, ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতেও শেয়ার করা হয়েছে ট্রেলার।
ফলে দর্শকসংখ্যা অনেকটাই বেশি। ২৪শে জুলাই থেকে ডিজনি
হটস্টারে দেখা যাবে এই ছবি। সুশান্তের অনুরাগীরা ট্রেলার দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন। তারা ছবিটি দেখার অপেক্ষায়।
মুকেশ ছাবরা পরিচালিত এই ছবিতে সুশান্তের সঙ্গে অভিনয় করেছেন নবাগতা সঞ্জনা সাংঘী। এছাড়া এই ছবিতে আছেন কলকাতার শাশ্বত চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায়। ক্যামিও রোলে দেখা যাবে সাইফ আলি খানকেও। সঙ্গীত পরিচালক এ আর রহমান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর