× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

২৫শে জুলাই অনলাইনে ইউরো-সিজেএফবি অ্যাওয়ার্ড প্রদানের সিদ্ধান্ত

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৮ জুলাই ২০২০, বুধবার, ১০:২৯

দেশের বর্তমান পরিস্থিতির কথা বিবেচনায় রেখে ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড ২০১৯ অনলাইনে প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার (৭ জুলাই) কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ(সিজেএফবি)’র বনানী কার্যালয়ে নির্বাহী কমিটির এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। আগামী ২৫শে  জুলাই আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার তারকাদের কাছে হস্তান্তর করা হবে।
এর আগেই ২০১৯ এর বছর সেরা পারফর্মার হিসেবে কারা মনোনয়ন পাচ্ছেন এবং সদস্যদের জরিপে কাদের নাম সেরা তালিকায় উঠছে সংবাদপত্র, সোশ্যাল মিডিয়া এবং মনোনয়নপত্রের মাধ্যমে তা জানিয়ে দেওয়া হবে। পুরস্কারও নির্ধারিত সময়েই মধ্যেই পৌঁছে দেওয়া হবে। আয়োজনটি সার্বিকভাবে সম্পন্ন করতে ইতিমধ্যেই আনুষ্ঠানিক প্রস্তুতি গ্রহণ করেছে সংগঠনের সদস্যরা।
সভায় সংগঠনের সভাপতি তামিম হাসান বলেন, অন্যসব কিছুর মতই বিভিন্ন অ্যাওয়ার্ড ইভেন্ট এবং যেকোন ফেস্টিভাল এখন সারাবিশ্বে অনলাইনে সম্পন্ন করা হচ্ছে। আবার কবে স্বাভাবিক অবস্থায় আমরা ফিরবো সেই বিষয়ে কোন ধারণা আপাতত নেই। সেই দৃষ্টিকোণ থেকেই আমরা এবার ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড ২০১৯ অনলাইনেই প্রদানের সিদ্ধান্ত নিয়েছি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর