× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৫ আগস্ট ২০২০, বুধবার

নতুন ছবির ঘোষণা

বিনোদন

বিনোদন ডেস্ক | ৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ১:২৭

অনেক জল্পনা-কল্পনার পর নতুন ছবির ঘোষনা দিলেন বলিউড বাদশা শাহরুখ খান। ২০১৮ সালে তার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘জিরো’। তার পর নতুন কোনো ছবিতে তাকে দেখা যায়নি। ভক্তরাও হাপিত্যেশ করে বসে আছেন কবে আবার তারা তাদের ‘সুপারহিরো’-কে বড় পর্দায় দেখবেন। শুধু ভক্তদের হা হুতাশই নয়। প্রশ্ন উঠেছে শাহরুখ কি ফুরিয়ে এলেন? তিনি কি নিরাপত্তাহীনতায় ভুগছেন? মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে শাহরুখ বলেন, নিরাপত্তাহীনতায় ভোগার মানুষ আমি নই। বহু দিন ধরে এই লাইনে আছি। আমি মনে করি অভিনেতারা জলের মতো।
স্রোত যে দিকে যাবে, আমিও সে দিকে যাই। গত ২৫ বছর ধরে একটি কারণেই ছবি করে আসছি। আর সেটা হচ্ছে দর্শকদের আনন্দ ও বিনোদন দেওয়া। মানুষ পছন্দ না করলে আমি এত দিন টিকে থাকতে পারতাম না। কোভিড যুদ্ধের সময়ও এই ভক্তদের কথা ভেবেই শাহরুখ নতুন করে কাজের কথা ভাবছেন। প্রায় তিন মাস একেবারে অচল হয়ে পড়ে আছে সিনেমা জগত। এই পরিস্থিতিতে নতুন ছবি করা একটা চ্যালেঞ্জ তো বটেই। এ বার সেই চ্যালেঞ্জ নিতে চলেছেন শাহরুখ খান। রাজকুমার হিরানির পরিচালনায় অভিনয় করতে দেখা যাবে তাকে। শাহরুখ খানের সঙ্গে বহু দিন ধরেই কাজ করার ইচ্ছে রাজকুমার হিরানির। কিন্তু তা হয়ে ওঠেনি নানা কারণে। তবে এ বার ছবির স্ক্রিপ্ট পড়েই রাজি হয়ে গিয়েছেন কিং খান। সব ঠিক থাকলে অগস্ট থেকেই শুরু হবে শুটিং। ছবির গল্পটিও বেশ মজার। পঞ্জাব থেকে মানুষ রোজগারের আশায় কানাডা যায়। সেখানে গিয়ে নানা রকম কাজ করে তারা। শাহরুখকে এমনই এক পঞ্জাবি ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। যে রোজগারের জন্য কানাডা পাড়ি দেবে। সব ঠিক থাকলে এ বছরই মুক্তি পেতে পারে ছবি। তবে সব কিছুই নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর। ছবির নাম এখনও জানাননি পরিচালক। বলিউড সূত্রের খবর, নতুন এই ছবিতে শাহরুখকে নেওয়ার জন্য রাজকুমার হিরানি তার সহ-প্রযোজক বিধু বিনোদ চোপড়াকে ছেড়ে দিয়েছেন। রাজকুমার হিরানি প্রোডাকশনস এবং শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট যৌথ ভাবে এই সিনেমা প্রযোজনা করবে। শোনা যাচ্ছে, হিরানির চলচ্চিত্রের নিয়মিত লেখক পারিজাত জোশীও এই নতুন প্রজেক্টে কাজ করবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর